BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘জয় শ্রী রাম’ না বলায় দমদমে তৃণমূল কর্মীকে মার, বাড়ি ভাঙচুর, কাঠগড়ায় বিজেপি

Published by: Sayani Sen |    Posted: August 23, 2020 10:44 am|    Updated: August 23, 2020 10:44 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জয় শ্রী রাম’ বলতে জোর করা হয়েছিল। তবে সেকথা বলতে চাননি তৃণমূল কর্মী। সেই ‘অপরাধে’ তৃণমূল কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত দমদমের (Dumdum) মাঠকল ঝিল অ্যাভিনিউ। দমদম থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত তৃণমূল কর্মী। তবে এখনও কেউ গ্রেপ্তার হয়নি। বিজেপি নেতৃত্ব যদিও মারধরের অভিযোগ অস্বীকার করেছে।

প্রহৃত ওই তৃণমূল কর্মী শুভঙ্কর তালুকদার অন্যান্য দিনের মতো শনিবার সকালেও পাড়ার চায়ের দোকানে গিয়েছিলেন। সেখানে তাঁকে বেশ কয়েকজন ‘জয় শ্রী রাম’ বলতে বলে। তা নিয়ে তাঁদের সঙ্গে শুভঙ্করবাবুর বচসা বেঁধে যায়। তবে চায়ের দোকানেই মিটে যায় অশান্তি। কথাবার্তা শেষ করে বাড়িও চলে যান প্রত্যেকে। অভিযোগ, সন্ধে নাগাদ স্থানীয় কয়েকজন বিজেপি আশ্রিত দুষ্কৃতী তাঁর বাড়িতে চড়াও হয়। বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় তারা। এমনকী শুভঙ্করবাবুর বৃদ্ধ বাবাকে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ। প্রতিবেশীরা জড়ো হয়ে গেলে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

[আরও পড়ুন: বিজেপি নেতৃত্বের সঙ্গে আলোচনা সারা, ৩-৪ দিনের মধ্যেই রাজনীতিতে ফিরছেন তথাগত রায়!]

তাঁদের দাবি, শুভঙ্করের বাড়িতে অসামাজিক কাজকর্ম হয়। তাতে বাধা দেন স্থানীয়রা। তাঁরাই ওই তৃণমূল কর্মীদের ভাঙচুর চালিয়েছে বলেই পালটা দাবি গেরুয়া শিবিরের। যদিও তৃণমূল সেই দাবি খারিজ করে দিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে আইনের দ্বারস্থ হন ওই তৃণমূল কর্মী। রাতে দমদম থানায় অভিযোগ দায়ের করেন তিনি। তবে এখনও কেউ এই ঘটনায় গ্রেপ্তার হয়নি। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। বিজেপি নেতৃত্ব যদিও ওই তৃণমূল কর্মীকে মারধরের কথা অস্বীকার করেছে।

[আরও পড়ুন: করোনার চিকিৎসা সরঞ্জাম নিয়ে ধনকড়ের ‘কাটমানি’ খোঁচার জবাব, নাম না করে টুইট স্বরাষ্ট্রদপ্তরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement