BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

জোড়াসাঁকো এলাকায় যুবকের গলায় কোপ, বচসার জেরেই খুন? তদন্তে পুলিশ

Published by: Paramita Paul |    Posted: July 11, 2021 12:00 pm|    Updated: July 11, 2021 12:50 pm

A van pullar murdered at Jorasanko in Kolkata | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: রাতের শহরে খুন (Murder)। খাস কলকাতায় গলা কেটে, মাথায় আঘাত করে এক ব্যক্তিকে খুন করা হয়েছে বলে অভিযোগ। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে জোড়াসাঁকো এলাকায় বলাই দত্ত লেনে। কে বা কারা, কী কারণে খুন করল, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। তবে খাস কলকাতায় এভাবে খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, গতকাল রাতে দুই ভ্যান চালকের মধ্যে তীব্র কথা কাটাকাটি হয়। এর পর শনিবার গভীর রাতে জাকারিয়া স্ট্রিট ও বলাই দত্ত লেন সংযোগকারী গলিতে একভ্যান চালকের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। মৃতের নাম রঞ্জিত। বয়স ৩৫-৪০ বছরের মধ্যে। স্থানীয় সূত্রে খবর, রঞ্জিতের মাথা, গলায় আঘাতের চিহ্ন ছিল। এছাড়া তাঁর কপালে ও হাতের আঙুলে গভীর ক্ষত রয়েছে বলে পুলিশ সূত্রে খবর। 

[আরও পড়ুন: রাজ্যের অর্থমন্ত্রী পদ থেকে সরছেন অমিত মিত্র? তুঙ্গে জল্পনা]

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় জোড়াসাঁকো থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে খুনির খোঁজ শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বচসার জেরেই খুন হতে হয় রঞ্জিতকে। কিন্তু কী কারণে বচসা, অন্য কারোর সঙ্গে কোনও শত্রুতা ছিল কি না তাও খতিয়ে দেখছে পুলিশ। এদিকে অপর ভ্যান চালক, যার সঙ্গে বচসায় জড়িয়েছিলেন রঞ্জিত, তারও খোঁজ শুরু করেছে জোড়াসাঁকো থানার পুলিশ। তার নাম-পরিচয় এখনও জানা যায়নি। এদিকে খাস কলকাতায় রাতবিরেতে খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।
Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement