১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রেস্তরাঁয় একসঙ্গে ডিনারের পর বাবাকে পুড়িয়ে খুন! হাড়হিম করা কাণ্ড তপসিয়ার তরুণীর

Published by: Tiyasha Sarkar |    Posted: March 22, 2021 7:43 pm|    Updated: March 22, 2021 7:43 pm

A woman allegedly killed her father in Kolkata | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

অর্ণব আইচ: বাবাকে পুড়িয়ে খুনের অভিযোগে গ্রেপ্তার তরুণী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর বন্দর থানা এলাকার তপসিয়া (Tapsia) এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্ত তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ। দফায় দফায় জেরা করা হচ্ছে ধৃতকে।

মৃতের নাম বিশ্বনাথ আঢ্য। তপসিয়ার ক্রিস্টোফার রোডের বাসিন্দা ওই প্রৌঢ়। জানা গিয়েছে, রবিবার রাতে মেয়ে পিয়ালী আঢ্য বিশ্বনাথবাবুকে নিয়ে রেস্তরাঁয় যায়। খাওয়া-দাওয়ার পাশাপাশি মদ্যপানও করেন ওই প্রৌঢ়। এরপর নেশাগ্রস্ত বাবাকে নিয়ে চাঁদপাল ঘাটে যায় পিয়ালী। দীর্ঘক্ষণ গল্প করে বাবা-মেয়ে। সেখানেই কার্যত ঘুমে ঢুলে পড়েন বিশ্বনাথ। অভিযোগ, সেই সময়ই কেরোসিন ঢেলে বাবাকে পুড়িয়ে দেয় পিয়ালী। পরে বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। অভিযুক্তের বিরুদ্ধে উত্তর বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃতের এক ভাই। এরপরই পিয়ালীকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: লাগাতার ব্যক্তিগত আক্রমণ, সভায় হামলার চেষ্টা! তৃণমূলের বিরুদ্ধে কমিশনে রাজীব]

কেন বাবাকে খুন? পিয়ালীকে জিজ্ঞাসাবাদের পর তদন্তকারীরা জানিয়েছে, ছোট থেকেই বাবার অত্যাচারের শিকার ধৃত তরুণী। মায়ের মৃত্যুর পর বাড়ে অত্যাচারের মাত্রা। বিয়ের পর কিছুদিন সব কিছু ঠিক থাকলেও পরবর্তীতে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তার। ফলে ফের ঠাঁই হয় বাবার কাছে। অভিযোগ, এখনও বিশ্বনাথবাবু নানারকমভাবে নির্যাতন করত। ফলে বাবার উপর তীব্র ক্ষোভ তৈরি হয়েছিল পিয়ালীর। সেই কারণেই বাবাকে খুনের ছক। পুলিশের তরফে জানানো হয়েছে, পিয়ালীর থেকে পাওয়া তথ্য যাচাই করে দেখা হচ্ছে। তদন্তের প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে মৃতের পরিবার, পরিজন  ও প্রতিবেশীদেরও।

[আরও পড়ুন: ‘বিজেমূল’কে বিঁধতে নয়া ব়্যাপ সিপিএমের, তৈরি ‘উরি উরি বাবা’র প্যারোডি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে