৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo দিল্লি ২০২০ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির সভায় শ্লীলতাহানির শিকার তরুণী। অভিযোগ, সভা থেকে বেড়িয়ে বাড়ি ফেরার সময় তাঁর সঙ্গে অশালীন আচরণ ও মারধর করে বিজেপির নেতা-কর্মীরা। ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, মঙ্গলবার যাদবপুরের বিক্রমগড়ে একটি সভার আয়োজন করেছিল বিজেপি। সেই সভায় যোগ দেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ওই তরুণী। অভিযোগ, ফেরার সময় সভাস্থলের কিছুটা দূরে ওই তরুণীর পথ আটকায় বিজেপির কয়েকজন নেতা ও কর্মী। সেখানে কটুক্তি ও মারধর করা হয় ওই তরুণীকে।

[আরও পড়ুন: সাগরসঙ্গমে ভিড় জমিয়েছেন প্রায় ৩৫ লক্ষ পুণ্যার্থী, কনকনে ঠান্ডা উপেক্ষা করেই চলছে পুণ্যস্নান]

এই খবর ছড়িয়ে পড়তেই রাতে যাদবপুর থানার সামনে বিক্ষোভ করতে শুরু করে যাদবপুর থানার পড়ুয়ারা। অভিযুক্তের শাস্তির দাবি জানান তাঁরা। লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। তাঁদের কথায়, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া হওয়ার কারণেই হেনস্তা করা হয়েছে ওই তরুণীকে। পুলিশের তরফে জানানো হয়েছে, লিখিত অভিযোগ হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও এবিষয়ে এখনও বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং