BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

ফের চলন্ত বাসে শ্লীলতাহানির শিকার কিশোরী, পুলিশের জালে অভিযুক্ত

Published by: Tiyasha Sarkar |    Posted: February 26, 2020 10:49 am|    Updated: February 26, 2020 10:49 am

An Images

অর্ণব আইচ: ফের চলন্ত বাসে শ্লীলতাহানির শিকার কিশোরী। এবার ঘটনাস্থল লেক থানা এলাকা। জানা গিয়েছে, নিগৃহীতা ১০০ ডায়াল করায় কয়েক মিনিটের মধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সূত্রের খবর, মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ২৩৪ নম্বর বাসে। এদিন বন্ধুদের সঙ্গে গড়িয়া থেকে বাসে ওঠেন নিগৃহীতা কিশোরী। যাদবপুরে যাচ্ছিলেন তাঁরা। লেক থানা এলাকায় কনডাক্টরের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন তাঁরা। অভিযোগ, সেই সময় আচমকা বাসের এক যাত্রী সুমিতকুমার দে হঠাৎই ওই কিশোরী ও তাঁর বন্ধুদের আক্রমণ করে। তাঁদের মারধর করে। কটুক্তির পাশপাশি ওই কিশোরীর শ্লীলতাহানি করে অভিযুক্ত। তখনই বেগতিক বুঝে ১০০ ডায়াল করে নিগৃহীতা।

[আরও পড়ুন: উদ্বোধনের ১০ দিনের মাথায় দ্বিতীয়বার বিপত্তি ইস্ট-ওয়েস্ট মেট্রোয়, খুললই না স্ক্রিন ডোর!]

কয়েক মুহূর্তের মধ্যেই বাসটিকে ধরে ফেলে লেক থানার পুলিশ। এরপরই নিগৃহীতা কিশোরীর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সুমিতকে। কী কারণে আচমকা বাসের মধ্যে এমন আচরণ করলেন তিনি, তা জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত, এই প্রথম নয়। প্রায়ই ট্রেনে-বাসে এহেন পরিস্থিতির শিকার হতে হয় মহিলাদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ-প্রশাসনের তরফে একাধিক পদক্ষেপও নেওয়া হয়। কিন্তু তা সত্ত্বেও আটকানো যাচ্ছে না একই ঘটনার পুনরাবৃত্তি।

[আরও পড়ুন: জোর করে বিবাহিতা মেয়েকে দেহ ব্যবসায় নামিয়ে রোজগার! গ্রেপ্তার বাবা-মা]

Advertisement

Advertisement

Advertisement