BREAKING NEWS

৩ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

চিংড়িঘাটায় বাইক থেকে ছিটকে পড়লেন যুবক, দেহ থেকে বিচ্ছিন্ন মাথা

Published by: Sayani Sen |    Posted: October 10, 2021 12:42 pm|    Updated: October 10, 2021 12:42 pm

A youth dies in a road accident at Chingrighata । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চতুর্থীতে মর্মান্তিক দুর্ঘটনার (Accident) সাক্ষী কলকাতা। চিংড়িঘাটায় বাইক থেকে ছিটকে পড়লেন যুবক। দেহ থেকে ছিন্ন হয়ে গেল তাঁর মাথা। যুবকের সঙ্গেই বাইকে ছিলেন এক তরুণীও। তাঁর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

শনিবার রাতে এক যুবক ও তরুণী সায়েন্স সিটির দিক থেকে বাইকে চড়ে চিংড়িঘাটার (Chingrighata) দিকে যাচ্ছিলেন। রাত আড়াইটে নাগাদই ঘটল বিপত্তি। মেট্রোপলিটন লেনের কাছে নিয়ন্ত্রণ হারায় বাইকটি। সজোরে ডিভাইডারে ধাক্কা মারেন তিনি। সঙ্গে সঙ্গে বাইক থেকে ছিটকে পড়েন ওই যুবক। তার ফলে শরীর থেকে সম্পূর্ণ মাথা বিচ্ছিন্ন হয়ে যায় তাঁর।

[আরও পড়ুন: কলেজিয়ামের সুপারিশে ছাড়পত্র, নতুন প্রধান বিচারপতি পেল কলকাতা হাই কোর্ট]

ওই যুবকের বাইকের পিছনের আসনে ছিলেন এক তরুণী। গুরুতর জখম হন তিনি। পুলিশই তাঁকে উদ্ধার করেন। স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই তরুণীকে। সেখানেই আপাতত ভরতি করা হয় তাঁকে। পুলিশ ওই যুবকের দেহ এবং দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া মাথাটি উদ্ধার করেছে। ওই যুবকের বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। তবে এখনও তাঁদের দু’জনের নাম ও পরিচয় জানা যায়নি।

চিংড়িঘাটা মোড় থেকে ইএমবাইপাস পর্যন্ত রাস্তাটি কলকাতা পুলিশের নিয়ন্ত্রণাধীন। এই রাস্তাটিতে একাধিক স্পিড লিমিটার রয়েছে। তাই চাইলেও ওই রাস্তায় বেপরোয়া গতিতে কেউ গাড়ি কিংবা বাইক চালাতে পারেননা। তবে চিংড়িঘাটা উড়ালপুল থেকে সেক্টর ফাইভের দিকের রাস্তাটি বিধাননগর কমিশনারেটের নিয়ন্ত্রণাধীন। এই রাস্তায় নেই কোনও স্পিড লিমিটার। তাই অনেক সময়ই দেখা যায় গভীর রাতে অধিকাংশ গাড়িই গতির খেলায় মেতে ওঠেন। তার ফলেই বহুক্ষেত্রেই ঘটছে দুর্ঘটনা। প্রাণহানিও নতুন নয়।

[আরও পড়ুন: সপ্তমীর দিন পাহাড় সমস্যা নিয়ে ত্রিপাক্ষিক বৈঠক কেন্দ্রের, ডাক পেলেন না গুরুং, বিনয় তামাং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement