BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বালিগঞ্জ সার্কুলার রোডে মর্মান্তিক দুর্ঘটনা, বিলাসবহুল গাড়ি পিষে মারল পথচারীকে

Published by: Tiyasha Sarkar |    Posted: August 7, 2022 5:19 pm|    Updated: August 7, 2022 6:50 pm

Accident in Ballygunge Circular Road, one person died | Sangbad Pratidin
অর্ণব আইচ: রবিবারের বিকেলে বালিগঞ্জ সার্কুলার রোডে মর্মান্তিক দুর্ঘটনা। বিলাসবহুল গাড়ি পিষে মারল পথচারীকে। রক্তে ভেসে গিয়েছে রাস্তা। ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে বালিগঞ্জ থানার পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ঘাতক গাড়ির চালককে।  

রবিবার বিকেলে এজেসি বোস রোড থেকে বালিগঞ্জ সার্কুলার রোডের দিকে যাচ্ছিল বিলাসবহুল একটি গাড়ি। চালকের আসনে ছিল বছর ১৯ এর এক যুবক। নাম সুরেশ। দ্রুতগতিতে বালিগঞ্জ সার্কুলার রোডে যাওয়ার সময় আচমকা রাস্তায় পাশে রাখা দু’ টি গাড়িতে পরপর ধাক্কা দেয় ওই গাড়িটি। দুমড়ে মুচড়ে যায় রাস্তার পাশে থাকা একটি গাড়ি। ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় ঘাতক গাড়িটিও। সেই সময় ফুটপাথ ধরে যাচ্ছিলেন ষষ্ঠী দাস। বেপরোয়া গতিতে ঘাতক গাড়িটি পিষে দেয় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: জাদুঘরে গুলি চালিয়ে সহকর্মীকে খুন, ধৃত CISF জওয়ানের ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ আদালতের]

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় বালিগঞ্জ থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে দেহটিকে। পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘাতক গাড়ির চালকের আসনে ছিল বছর ১৯-এর এক কিশোর। তার নাম সুরেশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বেপরোয়া গতির জন্যই নিয়ন্ত্রণ হারিয়ে একের পর এক রাস্তায় দাঁড়িয়ে থাকা গাড়িতে ধাক্কা মারে সুরেশের বিলাসবহুল গাড়িটি। পিষে দেয় পথচারীকে। 

পুলিশ সূত্রে খবর, মৃতের বাড়ি পিকনিক গার্ডেন এলাকায়। কাজের জন্য বালিগঞ্জ সার্কুলার রোডে গিয়েছিলেন তিনি। পাশাপাশি তদন্তকারীরা জানিয়েছেন, অভিযুক্ত সুরেশকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সময় তার গাড়ির গতিবেগ কত ছিল। গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখবে পুলিশ।

[আরও পড়ুন: সোমবার শিক্ষামন্ত্রীর সঙ্গে SSC চাকরিপ্রার্থীদের বৈঠক, নিয়োগ নিয়ে খুলবে জট? আশাবাদী সব পক্ষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে