BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নেশার ঘোরে অতিরিক্ত গতির জের? বাসের পিছনে সজোরে ধাক্কা গাড়ির, মৃত ১

Published by: Sucheta Sengupta |    Posted: January 28, 2022 8:53 am|    Updated: January 28, 2022 8:58 am

Accident occured by rash driving of a car at Patuli PS, one died and four others injured | Sangbad Pratidin

অর্ণব আইচ: সাতসকালে কলকাতার (Kolkata)রাস্তায় দুর্ঘটনা। মৃত্যু হল একজনের। আহত আরও ৪ জন। দক্ষিণ কলকাতা বৈষ্ণবঘাটা-পাটুলি এলাকায় দুর্ঘটনাটি ঘটে। দাঁড়িয়ে থাকা একটি বাসের পিছনে সজোরে ধাক্কা মারে একটি গাড়ি। তাতেই মৃত্যু হয় একজনের। আহত ৪ জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বাঘাযতীন (Baghajatin) স্টেট জেনারেল হাসপাতালে। তদন্তে নেমেছে পাটুলি থানার (Patuli PS) পুলিশ।

জানা গিয়েছে, বাঘাযতীন ফ্লাইওভারের দিক থেকে আসছিল একটি গাড়ি। পাটুলি থানা এলাকার বৈষ্ণবঘাটার কাছে দাঁড়িয়ে থাকা একটি বাসের পিছনে সজোরে ধাক্কা মারে গাড়িটি। দুর্ঘটনার পর গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। তাতে ছিল মোট ৫ জন যাত্রী। দুর্ঘটনাস্থল থেকে চারজনকে উদ্ধার করে বাঘাযতীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই একজনকে মৃত (Death) ঘোষণা করেন চিকিৎসকরা। তিনিই সম্ভবত গাড়ি চালাচ্ছিলেন। 

[আরও পড়ুন: বাংলা-সহ ৬ রাজ্যে কমছে করোনার দাপট, ওমিক্রন আতঙ্কের মাঝেই জানাল কেন্দ্র]

পুলিশ সূত্রে খবর, বাঘাযতীন ফ্লাইওভার (Baghajatin Flyover) দিয়ে গড়িয়ার (Garia) ঢালাই ব্রিজের দিকে যাওয়া গাড়িটির গতি অনেকটাই বেশি ছিল। সেই কারণেই দুর্ঘটনাটি ঘটেছে বলে মনে করা হচ্ছে। চালক মদ্যপ ছিলেন কিনা, খতিয়ে দেখছে পুলিশ। সাতসকালে এ ধরনের দুর্ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়। গড়িয়ার এই অঞ্চলটি এমনিতে যোগাযোগের অত্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তা। ফলে এখানে দুর্ঘটনার জেরে যানজট তৈরি হলে, ব্যাপক অসুবিধায় পড়েন নিত্যযাত্রীরা। পরে অবশ্য গড়িয়ার ট্রাফিক গার্ডের পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত বাস ও গাড়িটিকে উদ্ধার করে। কিছুক্ষণ পর যান চলাচল স্বাভাবিক হয়। তবে হতাহতদের পরিচয় এখনও জানা যায়নি বলেই খবর পুলিশ সূত্রে।

[আরও পড়ুন: আচমকা বোমা বিস্ফোরণে কেঁপে উঠল গঙ্গার ঘাট, হালিশহরে এক কিশোরের মৃত্যু, গ্রেপ্তার মূল অভিযুক্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে