BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

৩ দিন পালিয়ে বেড়িয়েও শেষরক্ষা হল না, গ্রেপ্তার আনন্দপুর কাণ্ডের অভিযু্ক্ত অভিষেক পাণ্ডে

Published by: Tiyasha Sarkar |    Posted: September 9, 2020 8:38 am|    Updated: September 9, 2020 6:29 pm

An Images

অর্ণব আইচ: তিনদিন গা ঢাকা দিয়ে বাঁচলেও শেষরক্ষা হল না। মঙ্গলবার রাতে দমদম (DumDum) এলাকা থেকে আনন্দপুর কাণ্ডের অভিযুক্ত অভিষেক পাণ্ডে ওরফে অমিতাভ বসুকে গ্রেপ্তার করল পুলিশ। জানা গিয়েছে, এক বন্ধুর বাড়িতে যাওয়ার সময় পুলিশের জালে ধরা পড়ে ওই যুবক।

ঘটনার সূত্রপাত শনিবার রাতে, আনন্দপুর এলাকায়। ফেসবুকে আলাপ হওয়া বন্ধুর সঙ্গে পঞ্চসায়রের (Panchasayar) বাসিন্দা, পেশায় ব্যাংক কর্মী তরুণী দেখা করতে গিয়েছিলেন। কথায় কথায় রাত বাড়তে থাকায় তিনি বাড়ি ফেরার তোড়জোড় করেন। সেইমতো অমিতাভ বসু  নামে তাঁর সঙ্গী গাড়িতে বাড়ি ফেরানোর প্রতিশ্রুতিও দেন। কিন্তু পঞ্চসায়রের দিকে না গিয়ে গাড়ি অন্যদিকে যায়। তাতে প্রতিবাদ জানান তরুণী। এরপর গাড়ির মধ্যেই তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। চলে মারধরও। রাস্তায় গাড়ির মধ্যে যখন এই পরিস্থিতি, সেসময় সেখান দিয়ে গাড়িতে যাচ্ছিলেন এক দম্পতি। তাঁরাই এগিয়ে এসে তরুণীকে উদ্ধার করেন। তাতে বেগতিক বুঝে অভিযুক্ত যুবক নিজের গাড়িটি উদ্ধারকারী মহিলার পায়ের উপর দিয়ে চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

[আরও পড়ুন: অভিষেককে কম্যান্ডো কভার কেন? কঙ্গনার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলায় তৃণমূলকে পালটা বাবুলের]

এরপরই নির্যাতিতা তরুণীর থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযুক্ত অমিতাভ বসুর খোঁজ শুরু করে পুলিশ। তদন্তে একের পর এক উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, অভিযুক্তের আসল নাম অভিষেক পাণ্ডে। বছর ছয়েক আগে বিয়ে হয়েছিল তার। বিয়ের আট মাস পর থেকেই স্ত্রীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করে সে। বাধ্য হয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন ওই বধূ। এরপরই পঞ্চসায়রের তরুণীর সঙ্গে পরিচয় অমিতাভ ওরফে অভিষেকের। তরুণীর মায়ের কথায়, চলতি বছরেই অমিতাভের সঙ্গে তাঁর মেয়ের বিয়ের কথা ছিল। কিন্তু এই তরুণীকেও নিগ্রহ করত অভিযুক্ত। এসব তথ্য পাওয়ার পরই অভিষেকের মাকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। নির্যাতিতা তরুণী ও মায়ের থেকে পাওয়া তথ্য ও মোবাইল লোকেশন ট্র্যাক করেই এদিন অভিযুক্তকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। জানা গিয়েছে, শেষ তিনদিনে একাধিক জায়গায় লুকিয়েছিল সে।

দেখুন ভিডিও:

 

[আরও পড়ুন: রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ৩ হাজারেরও বেশি, উদ্বেগের মধ্যেও স্বস্তি দিচ্ছে সুস্থতার হার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement