৪ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আনন্দপুর কাণ্ডের ‘সাহসিনী’র চিকিৎসার খরচ দেবে রাজ্য, পাশে থাকার আশ্বাস অনুজ শর্মার

Published by: Tiyasha Sarkar |    Posted: September 8, 2020 3:28 pm|    Updated: September 8, 2020 3:42 pm

An Images

অর্ণব আইচ: ফোনে আনন্দপুর (Anandapur) কাণ্ডের ‘সাহসিনী’ নীলাঞ্জলা চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বললেন কলকাতার পুলিশ কমিশনার। সাহসিকতার জন্য শুভেচ্ছা জানালেন তাঁকে। আশ্বাস দিলেন পাশে থাকার। পাশাপাশি অনুজ শর্মা জানালেন, নীলাঞ্জনাদেবীর চিকিৎসার সমস্ত খরচ দেবে রাজ্য সরকার।

মঙ্গলবার সকালেই নীলাঞ্জনা চট্টোপাধ্যায়কে ফোন করেন অনুজ শর্মা (Anuj Sharma)। খবর নেন তাঁর শারীরিক পরিস্থিতির। দম্পতিকে অভিনন্দন জানান সেই রাতের ঘটনার জন্য। এরপরই মুখ্যমন্ত্রী তথা রাজ্যের সিদ্ধান্ত ‘সাহসিনী’কে জানান পুলিশ কমিশনার। বলেন, তাঁর চিকিৎসার সমস্ত খরচ বহণ করবে রাজ্য, এমন সিদ্ধান্তই নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিন নীলাঞ্জনাদেবীর স্বামীর সঙ্গেও কথা বলেন সিপি। জানা গিয়েছে, এদিন ফোনের ওপার থেকেই অনুজ শর্মার কাছে ১০০ ডায়ালের প্রশংসা করেছেন নীলাঞ্জনাদেবীর স্বামী। সিপির ফোনে অনেকটাই ভরসা পেয়েছেন ওই প্রতিবাদী দম্পতি।

[আরও পড়ুন:নিউ নর্মালে কী কী বিধি মেনে চলবে লোকাল ট্রেন? রেলের সঙ্গে বৈঠকে সিদ্ধান্ত নেবে রাজ্য]

অন্যদিকে, এই ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্তের আসল নাম অভিষেক পাণ্ডা। বছর ছয়েক আগে বিয়ে হয়েছিল তার। বিয়ের আট মাস পর থেকেই স্ত্রীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করে সে। বাধ্য হয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন ওই বধূ। এরপরই পঞ্চসায়রের তরুণীর সঙ্গে পরিচয় অমিতাভ ওরফে অভিষেকের। তরুণীর মায়ের কথায়, চলতি বছরেই অমিতাভের সঙ্গে তাঁর মেয়ের বিয়ের কথা ছিল। তাঁর আগেই এই ঘটনা। এর পাশাপাশি জানা গিয়েছে, ওই তরুণী এফআইআরে গোপন করেছিল অভিযুক্তের আসল নাম। সত্যি জানা সত্ত্বেও পুলিশকে জানিয়েছিলেন অভিযুক্তের নাম অমিতাভ বসু। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তর এখনও অধরা তদন্তকারীদের কাছে। তবে এই রহস্যের জট খুলতে টানা জেরা করা হচ্ছে ওই তরুণীকে। রেকর্ড করা হচ্ছে তাঁর বয়ান। পাশাপাশি, অভিযুক্তের মাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অমিতাভের খোঁজ পাওয়ার জন্য। 

[আরও পড়ুন: কেন্দ্রের আপত্তি অগ্রাহ্য! পূর্ব ঘোষণা মতোই সেপ্টেম্বরের তিনদিন রাজ্যে পূর্ণ লকডাউন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement