BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আনন্দপুরে শ্লীলতাহানির ঘটনায় অভিযোগ তুলে নেওয়ার আরজি তরুণীর, নামঞ্জুর করল আদালত

Published by: Sulaya Singha |    Posted: September 16, 2020 10:31 pm|    Updated: September 16, 2020 10:31 pm

An Images

অর্ণব আইচ: আনন্দপুরে গাড়ির ভিতর তরুণীর শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় অভিযুক্তর বিরুদ্ধে অভিযোগ তুলে নেওয়ার আবেদন করলেন অভিযোগকারিণী। যদিও আদালত সূত্রে জানা গিয়েছে, এই আবেদন নামঞ্জুর করে অভিযুক্তকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

ফেসবুকে আলাপ হওয়া অমিতাভ বসুর (পরে জানা যায় তার নাম অভিষেক পাণ্ডে) সঙ্গে পূর্ব কলকাতার (Anandapur, Kolkata) আনন্দপুরে দেখা করতে গিয়েছিলেন পেশায় ব্যাংক কর্মী এক তরুণী। বাড়ি ফেরানোর প্রতিশ্রুতি দিয়ে তাঁকে অন্য কোথাও নিয়ে চলে যায় অভিযুক্ত। তরুণী প্রতিবাদ করলে তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে সে। বিপাকে পড়া তরুণী সম্মান বাঁচাতে চিৎকার করে ওঠেন। তাঁর আর্তনাদে শুনে এগিয়ে যান সেই রাস্তা দিয়ে যাওয়া নীলাঞ্জনা দেবী ও তাঁর স্বামী। এরপরই বেগতিক দেখে নীলাঞ্জনা দেবীর পায়ের উপর গাড়ি চালিয়ে পালিয়ে যায় যুবক।

[আরও পড়ুন: জুটল না কম্বল, কলকাতায় হাসপাতালের এসি’র ঠান্ডায় নিউমোনিয়া হয়ে প্রাণ হারালেন বৃদ্ধ]

সেই ঘটনাতেই অভিষেক পাণ্ডেকে গ্রেপ্তার করা হলে জানা যায় আগে থেকেই নাকি অভিযুক্তর সঙ্গে সম্পর্ক ছিল তরুণীর। এবার জানা গেল, অভিযোগপত্রে অভিযুক্তর ভুল নাম দিয়েছিলেন অভিযোগকারিণী। আদালত সূত্রে জানা গিয়েছে, বুধবার আদালতে আবেদন জানিয়ে অভিযোগকারিণীর আইনজীবী বলেন, অভিযোগকারিণী ভুল করে অভিযুক্তর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তিনি চাইছেন এই মামলা তুলে নেওয়া হোক। 

সরকারি পক্ষের আইনজীবীরা বলেন, ইতিমধ্যেই অভিযোগকারিণী তরুণী ও আহত মহিলার স্বামী আদালতে গোপন জবানবন্দি দিয়েছেন। আহত মহিলা নীলাঞ্জনা এখনও অসুস্থ। তিনি আদালতে গোপন জবানবন্দি দিতে পারেন। আরও একজন সাক্ষীও গোপন জবানবন্দি দিতে ইচ্ছুক। এছাড়াও অভিযুক্তকে শনাক্তকরণের প্রয়োজন রয়েছে। এখন কোনও কারণে অভিযুক্ত যদি জামিন পেয়ে যায়, তাহলে সে সাক্ষীকে প্রভাবিত করতে পারে। তদন্ত ব্যাহত হতে পারে। দু’পক্ষের আবেদন শুনে বিচারক অভিযুক্তকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

[আরও পড়ুন: সালাউদ্দিন খুনের ঘটনায় বান্ধবী ও তার প্রেমিককে যাবজ্জীবনের সাজা শোনাল আদালত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement