১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডেডলাইন পার, গরু পাচার মামলায় এবারও সিবিআই দপ্তরে গেলেন না অনুব্রত মণ্ডল

Published by: Sucheta Sengupta |    Posted: April 23, 2022 5:34 pm|    Updated: April 23, 2022 5:56 pm

Anubrata Mandal skips to attend CBI office for interrogation again | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ষষ্ঠবারও সিবিআই হাজিরা এড়ালেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। শনিবার নির্ধারিত সময় পেরিয়ে গেলেও নিজাম প্যালেসে গেলেন না  অসুস্থ নেতা। তাঁর হয়ে আইনজীবী সিবিআই (CBI) দপ্তরের পথে রওনা দিলেও মাঝপথ থেকেই তিনি ফিরেছেন বলে খবর। এদিকে, ভোট পরবর্তী সন্ত্রাস মামলাতেও অনুব্রত মণ্ডলকে সিবিআইয়ের মুখোমুখি হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার বিকেলে তাঁর চিনার পার্কের বাড়িতে এই সংক্রান্ত নোটিস পৌঁছে দিয়ে যান সিবিআইয়ের এক প্রতিনিধি। রবিবার দুপুরের মধ্যে তাঁকে হাজিরা দিতে হবে। 

মাত্র কয়েক ঘণ্টার নোটিসেই গরু পাচার মামলার জিজ্ঞাসাবাদের জন্য শনিবার বিকেলে অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। ডেডলাইন ছিল বিকেল সাড়ে পাঁচটা। টানা ১৭ দিন এসএসকেএমে (SSKM) চিকিৎসাধীন থাকার পর শুক্রবার সন্ধেবেলাই ছুটি হয়েছে তাঁর। আপাতত চিনার পার্কের ফ্ল্য়াটে বিশ্রামে রয়েছেন তিনি। এরই মধ্যে শনিবার দুপুরে নোটিস পাঠিয়ে বিকেলেই গরু পাচার মামলায় তাঁকে তলব করেছিল সিবিআই। তারপরই প্রস্তুতি শুরু হয়ে যায় নিজাম প্যালেসে।  প্রশ্নপত্র তৈরি করা হয়, নিরাপত্তা বাড়ানো হয় সিবিআই দপ্তরের। তবে অনুব্রতকে এই মুহূর্তে চিকিৎসকরা বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। তাই তাঁর পক্ষে যাওয়া কতটা সম্ভব, তা নিয়ে জল্পনা উসকেছিল।

[আরও পড়ুন: প্রয়াগরাজে খুন একই পরিবারের ৫ সদস্য, তৃণমূলের কাঠগড়ায় যোগী]

কিন্তু ডেডলাইন পেরিয়ে গেলেও নিজাম প্যালেসে যাননি বীরভূমের দাপুটে তৃণমূল নেতা।  তাঁর আইনজীবীকে  পাঠানোর তোড়জোড় শুরু হয়। কিন্তু তিনিও মাঝপথ থেকে ফিরে আসেন। সংবাদমাধ্যমের সামনে তিনি শুধু এটুকুই জানিয়েছেন যে সিবিআই দপ্তরে হাজিরা দেওয়া নিয়ে কোনও সিদ্ধান্ত হয়নি। তবে কি রবিবারও নিজাম প্যালেসে হাজিরা দেবেন না অনুব্রত? তা নিয়েও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: খাস কলকাতায় বিশেষভাবে সক্ষম কিশোরীকে যৌন নিগ্রহের অভিযোগ, গ্রেপ্তার পুলিশকর্মী]

এই মুহূর্তে অনুব্রত মণ্ডলের একাধিক শারীরিক জটিলতা রয়েছে। তাঁকে আগামী ১ মাস সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এই অবস্থায় তাঁর সিবিআই দপ্তরে হাজিরা দেওয়া কার্যত সম্ভব নয় বলে মনে করা হচ্ছে। সূত্রের খবর, তৃণমূল নেতার শারীরিক অবস্থা দেখার জন্য সিবিআইয়ের তরফেও তৈরি করা হয়েছে বিশেষ মেডিক্যাল টিম।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে