১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সপ্তাহের প্রথম কাজের দিনে ফের শহরে অটো-হয়রানি। বেআইনি অটো বন্ধের দাবিতে একযোগে চারটি রুটে পরিষেবা বন্ধ করে দিলেন অটো চালকদেরই একাংশ। অটো চলছে না ট্যাংরা-শিয়ালদহ, ধাপা-শিয়ালদহ, বানতলা-শিয়ালদহ ও ধাপা-পার্ক সার্কাস রুটে। ট্যাংরা থানার সামনে বিক্ষোভে শামিল চালকদেরই একাংশ।

[আরও পড়ুন: দুর্ঘটনা রুখতে আরও তৎপর কলকাতা পুলিশ, উন্নত হচ্ছে রাস্তার সিসিটিভি ক্যামেরার মান]

যতদিন দিন যাচ্ছে, শহরে বেআইনি অটো রমরমা নিয়ে  ক্ষোভ ততই বাড়ছে চালকদেরই একাংশের। প্রতিবাদ জানিয়ে বিভিন্ন রুটে পরিষেবা বন্ধ করে দিচ্ছেন চালকদেরই একাংশ। চূড়ান্ত হয়রানির মুখে পড়তে হচ্ছে যাত্রীদের। এর আগে শিয়ালদহ-বেলেঘাটা ও উল্টোডাঙা-বাগুইআটি রুটে অটো চলাচল বন্ধ রাখা হয়েছিল। আর সোমবার সকাল থেকে শহরের চারটি রুটে অটো বন্ধ রেখে আন্দোলনে নামলেন চালকদেরই একাংশ।

ট্যাংরা-শিয়ালদহ, ধাপা-শিয়ালদহ, বানতলা-শিয়ালদহ ও ধাপা-পার্ক সার্কাসে রুটে আন্দোলনরত অটো চালকদের বক্তব্য, খোদ ইউনিয়ন কর্তাদের একাংশে মদতেই রমরমিয়ে চলছে বেআইনি অটো। টাকা বিনিময়ে বাইরে থেকে অটো এনে ওই চারটি রুটে অটো চালানো হচ্ছে। ফলে যাঁরা বৈধ অটো চালক, তাঁদের রুটি-রুজিতে টান পড়ছে। প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি। তাই বাধ্য হয়েই অটো বন্ধ রেখেছেন তাঁরা। শুধু পরিষেবা বন্ধ রাখাই নয়, এদিন ট্যাংরা সামনে বিক্ষোভও দেখান অটো চালকরা। এদিকে নিত্যদিনই শহরের বিভিন্ন রুটে অটোয় চেপে যাতায়াত করেন বহু মানুষই। বিনা নোটিসে এভাবে পরিষেবা বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন তাঁরা। এমনকী, সমস্যা হচ্ছে বাস চলাচলেও। কারণ, অটো না চলায় বাসে যাত্রীদের চাপ বেড়েছে।

[ আরও পড়ুন: যান চলাচলে গতি আনতে সিগন্যালে সময় কমানোর ভাবনা কলকাতা পুলিশের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং