BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উল্টোডাঙা থেকে বিভিন্ন রুটের অটো বন্ধ, সপ্তাহের শুরুতে ভোগান্তির শিকার যাত্রীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: May 23, 2022 1:03 pm|    Updated: May 23, 2022 2:07 pm

Auto service stopped at routes from Ultadanga, Passengers in trouble | Sangbad Pratidin

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ। প্রতিবাদে উল্টোডাঙা (Ultadanga) থেকে বন্ধ বিভিন্ন রুটের অটো পরিষেবা। যার জেরে সপ্তাহের শুরুর দিনেই প্রবল সমস্যায় নিত্যযাত্রীরা। গন্তব্যে পৌঁছতে খরচ করতে হচ্ছে অনেক বেশি টাকা।

অটোচালকদের দাবি, পুলিশ অটোর রুট ঘুরিয়ে দিচ্ছে। ১৫ নম্বর বাসস্ট্যান্ড থেকে অটো ঘোরাতে দেওয়া হয় না ব্যাপক যানজটের অজুহাত দেখিয়ে। ফলে উল্টোডাঙা থেকে ফেরার পথে যাত্রী ছাড়াই মুচিবাজার হয়ে আসতে হয় অটোকে। এরপর উল্টোডাঙ্গা গিয়ে ফের যাত্রী তুলতে হচ্ছে। তার ফলে সমস্যায় পড়তে হয় চালকদের। শুধু তাই নয়, জ্বালানির দাম বাড়ানো হলেও নতুন করে অটোর ভাড়া ধার্য করা হয়নি। ফলে পুরনো ভাড়াতেই এখনও ছুটছে অটো। 

[আরও পড়ুন: কিশোর ভারতী স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীর ঝুলন্ত দেহ উদ্ধার, কারণ নিয়ে ধোঁয়াশা]

অটো ইউনিয়নের কথায়, একেই এই ভাড়ায় লাভ করাই মুশকিল। তার উপর ঘুর পথে যাতায়াতে খরচ বাড়ছে। এরই প্রতিবাদে সোমবার সকাল থেকে উল্টোডাঙা থেকে বন্ধ বিভিন্ন রুটের অটো চলাচল। এদিন সকাল থেকে উল্টোডাঙা থেকে বাগুইআটি, লেকটাউন, করুণাময়ী (Karunmayee), এয়ারপোর্ট (Airport), শোভাবাজার রুটে অটো পুরোপুরি বন্ধ।

এদিকে আজ সোমবার অর্থাৎ সপ্তাহের প্রথমদিন। অফিস যাওয়ার জন্য অটো ধরতে এসেই প্রবল সমস্যায় পড়ছেন সকলেই। কেউ অন্য পথে ঘুরে গন্তব্যে পৌঁছছেন। কিন্তু নিজেদের অবস্থানে অনড় অটো চালকেরা। তারা সাফ জানিয়েছেন, সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত তাঁদের পক্ষে অটো চালানো সম্ভব হচ্ছে না।

[আরও পড়ুন: সাত দফা মাস্টারস্ট্রোক! অর্জুনকে দলে ফিরিয়ে বিজেপিকে আরও ব্যাকফুটে পাঠাল TMC]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে