BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছেলের চিকিৎসার নাম করে দুষ্কৃতী হানা, লুটের ছকবদলে অবাক অনেকেই

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2018 3:23 pm|    Updated: February 11, 2018 3:23 pm

Baguiati: Miscreant attack in a house in the name of seeking help

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলের চিকিৎসার নাম করে সাহায্যের আবেদন। প্রেসক্রিপশন দেখতে চাওয়ায় গৃহকর্তাকে ধারাল অস্ত্রের আঘাত। লুটপাটের চেষ্টা। বাগুইআটির দশদ্রোণ এলাকার অন্যরকম ভাবে টাকা হাতানোর চেষ্টা হল। অভিযুক্ত দুষ্কৃতীকে ধরে বেধড়ক পেটায় এলাকার লোকজন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

[কিশোরীকে অপহরণ করে স্কুলে নিয়ে গিয়ে ধর্ষণ, অভিযুক্ত প্রতিবেশী যুবক]

দশদ্রোণ এলাকায় আশিস দলপতির বাড়িতে এই ঘটনা ঘটে। তাঁর বক্তব্য, সকাল সাড়ে সাতটা নাগাদ এক ব্যক্তি বাইরে থেকে বেল বাজায়। দরজা খুলতেই সে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে। আশিসবাবুকে আগন্তুক জানায় তার ছেলের কিডনি খারাপ। ২ লক্ষ টাকা দরকার। প্রায় অচেনা এক ব্যক্তির মুখে এমন কথা শুনে আশিসবাবু জানান এত টাকা তাঁর পক্ষে দেওয়া সম্ভব নয়। পেশায় ব্যাগ ব্যবসায়ী আশিস দলপতি ওই ব্যক্তিকে তার ফোন নম্বর দিয়ে যেতে বলেন। জানান, সুযোগ পেলে তিনি যোগাযোগ করবেন। এরপর ওই ব্যক্তির থেকে তার ছেলের চিকিৎসার বিষয়ে প্রেসক্রিপশন চান আশিসবাবু। এতেই পরিস্থিতি অন্যরকম মোড় নেয়। প্রশ্ন করা মাত্র তাঁর বুকে ওই ব্যক্তি রিভলবার ধরে বলে অভিযোগ। এরপর টাকার জন্য ওই ব্যবসায়ীর গলার কাছে ক্ষুর ধরে। তাঁর মেয়েকে গুলি করার হুমকি দেয়। রবিবার সাতসকালে এই ঘটনা যখন ঘটছে তখন বাড়ির সদস্যদের কেউ কেউ ঘুমিয়ে ছিলেন। আশিসবাবুর বউদি এর মধ্যে তাঁর স্বামীকে ফোনে ধরেন। অরুণ দলপতি আসা মাত্র তাঁর উপর চড়াও হয় ওই ব্যক্তি। দুজনকে রিভলবারের বাঁট দিয়ে সে মারে। ক্ষুরের আঘাতে দুই ভাই রক্তাক্ত হয়। ইতিমধ্যে আশিসবাবুর মেয়ে পাড়া, প্রতিবেশীকে খবর দেয়। কিশোরীর তৎপরতায় হামলাকারী ধরা পড়ে। তাকে বাড়ির পাশে একটি পোস্টে বেঁধে মারধর করা হয়।

[প্রসূতিকে বাড়িতে যাওয়ার পরামর্শ হাসপাতালের, রাস্তায় প্রসব তরুণীর]

ওই ব্যবসায়ী নারায়ণপুর ফাঁড়িতে খবর দেন। বাগুইআটি থানার পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলর স্বাতি বন্দ্যোপাধ্যায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে অভিযুক্তর ডাক নাম নাম মুন্না। ওই ব্যবসায়ী জানান অভিযুক্ত ব্যক্তি সাত-আট বছর আগে তাঁর কাছে মালপত্র বইতেন। প্রতিবেশীদের অনুমান টাকা পয়সা নিয়ে ঝামেলার জেরে এই কাজ করে থাকতে পারে অভিযুক্ত। পুলিশ সব কিছু খতিয়ে দেখছে।

[শ্যালিকার ‘শ্লীলতাহানি’ রুখতে গিয়ে আক্রান্ত জামাইবাবু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে