২২  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রিজেন্ট পার্কে গার্ডওয়ালে ধাক্কা বাইকের, স্টুডিও পাড়ার এক কর্মীর মৃত্যু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 30, 2018 11:26 am|    Updated: August 24, 2018 5:28 pm

Biker killed in Regent Park road accident

অর্ণব আইচ: মাঝ রাতে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল স্টুডিও পাড়ার এক কর্মীর। গুরুতর আহত আরও এক। রাত আড়াইটে নাগাদ ঘটনাটি ঘটে রিজেন্ট পার্ক এলাকায়। মৃতের নাম লালু মাঝি। বয়স পঞ্চাশ। গুরুতর আহত পঞ্চানন হালদার নামের আরও এক যুবক। তাঁর বয়স ১৯।

লালু মাঝির বাড়ি লক্ষ্মীকান্তপুর এলাকায়। আর পঞ্চানন কুদঘাটের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু’জনেই টালিগঞ্জের স্টুডিও পাড়ায় কাজ করেন। এদিনও গভীর রাত পর্যন্ত কাজ করছিলেন তাঁরা। তারপর বাইক নিয়ে বাড়ির দিকে রওনা দেন। রিজেন্ট পার্ক এলাকায় এসে বাইক নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডওয়ালে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় লালু মাঝির। পঞ্চাননকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থা বেশ আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

[ভাগাড় হয়েছে হাজার শরীর, বিরল জুনসিসে আক্রান্ত যাদবপুর-টালিগঞ্জের ১৪]

রাতের শহরে রাস্তা ফাঁকা পেয়ে অনেকেই দ্রুত গতিতে বাইক চালান। এর ফলে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটার সম্ভাবনা প্রবল থাকে। এক্ষেত্রেও তেমনটাই হয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, রাত পর্যন্ত কাজ করছিলেন টলিউডের দুই কর্মী। তারপর বাইক চালিয়ে ফিরছিলেন তাঁরা। ক্লান্তির কারণে বোধহয় একটু অসতর্ক হয়ে পড়েছিলেন। সেই কারণেও এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। এর পাশাপাশি দু’জনের শরীরে অ্যালকোহল ছিল কি না, তাও পরীক্ষা করে দেখা হচ্ছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে বলেই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে তার আগে পঞ্চাননের শারীরিক অবস্থার উন্নতি হওয়া প্রয়োজন।

[চালকের কানে মোবাইল, ডিভাইডারে ধাক্কা মেরে উলটে গেল গাড়ি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে