BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

রয়েছে জ্বর, হাসপাতালে ভরতি করোনা আক্রান্ত অনুপম হাজরা

Published by: Sayani Sen |    Posted: October 2, 2020 4:32 pm|    Updated: October 2, 2020 4:34 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: করোনা (Coronavirus) নিয়ে যখন তামাম বিশ্ববাসী ত্রস্ত তখন আক্রান্ত না হয়েও কী করবেন তা স্থির করে ফেলেছিলেন অনুপম হাজরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) জড়িয়ে ধরবেন বলে রসিকতা করতে গিয়ে জড়িয়েছিলেন বিতর্কে। এবার সেই অনুপমের শরীরেই থাবা বসাল মারণ ভাইরাস। কিছুক্ষণ হোম আইসোলেশনে ছিলেন। বর্তমানে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি হয়েছেন তিনি।

গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা (Anupam Hazra)। তাই সন্দেহ হয়। করোনা আক্রান্ত হননি তো, সেই সন্দেহ দানা বাঁধে মনে। নিশ্চিত হতে করোনা পরীক্ষা করান বৃহস্পতিবার। শুক্রবারই হাতে রিপোর্ট আসে। তাতেই জানা যায়, তিনি করোনা আক্রান্ত। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা শেয়ার করেন অনুপম। রিপোর্ট পাওয়ার পর হোম আইসোলেশনেই ছিলেন। তবে দুপুর সাড়ে তিনটে নাগাদ ঝুঁকি না নিয়ে নিউ আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে।

[আরও পড়ুন: ‘বাংলার পাড়ায় পাড়ায় খুন, ধর্ষণ হচ্ছে’, হাথরাস ইস্যুতে সাফাই দিলীপ ঘোষের]

দিনকয়েক আগে বিজেপির সাংগঠনিক স্তরে রদবদল হয়। বিজেপির সর্বভারতীয় সম্পাদকের পদ পান তিনি। এরপরই বারুইপুরে (Baruipur) দলীয় কর্মসূচিতে যোগ দিতে যান। সেদিন তাঁর মুখে ছিল না মাস্ক। এমনকী দলীয় বেশ কয়েকজনকেও মাস্ক ছাড়াই দেখা যায়। কেন কোভিডবিধি মানছেন না, সে বিষয়ে প্রশ্ন করা হয় তাঁকে। উত্তর দিতে গিয়ে তিনি বলেন, “করোনা আক্রান্ত হলে প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব।” তাঁর এই মন্তব্য নিয়ে বিভিন্ন মহলে ওঠে সমালোচনার ঝড়। একজন জনপ্রতিনিধির কথা বলার ক্ষেত্রে কিছুটা সতর্ক হওয়া প্রয়োজন বলে জানান মুকুল রায়। তৃণমূল নেতৃত্বও এই মন্তব্যের তীব্র বিরোধিতা করে। তৃণমূলের উদ্বাস্তু সেলের তরফে শিলিগুড়ি কমিশনারেটে অনুপমের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই করোনা থাবা বসাল বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরার শরীরে।

[আরও পড়ুন: ‘বাংলায় গণতান্ত্রিক পরিবেশ গড়ে উঠুক’, গান্ধীজয়ন্তীর টুইটেও মমতাকে খোঁচা ধনকড়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement