BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তৃণমূলে যোগ সময়ের অপেক্ষা! আজই সুব্রত বক্সির সঙ্গে বৈঠক বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 29, 2022 1:39 pm|    Updated: January 29, 2022 2:23 pm

BJP leader Joy Banerjee may join TMC | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায় ও রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বেশ কিছুদিন ধরেই দলের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গিয়েছে বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়কে। ফলে তাঁর দলত্যাগ নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। এসবের মাঝে আজ অর্থাৎ শনিবার তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সির সঙ্গে দেখা করবেন জয় বন্দ্যোপাধ্যায়। বিষয়টি অত্যন্ত ইঙ্গিতপূর্ণ, তা বলার অপেক্ষা রাখে না।

অভিনেতা  জয় বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে বিজেপির সম্পর্ক বহুদিনের। ২০১৪ সালেরও আগে থেকে বিজেপির সদস্য তিনি। ২০১৭ সালে তাঁকে জাতীয় কর্মসমিতির (National Executive Committee) সদস্য করা হয়। একাধিকবার গেরুয়া শিবিরের হয়ে ভোটে লড়েছেন জয় বন্দ্যোপাধ্যায়। কিন্তু প্রতিবারই পরাজয় হয়েছে তাঁর সঙ্গী। অসুস্থ হওয়ার পর দলের তরফে কোনও সাহায্য পাননি। গতবছর বিধানসভা নির্বাচনের আগে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) বিজেপিতে যোগদানের পর তাঁকে সরিয়ে জাতীয় কর্মসমিতিতে আনা হয় রাজীবকে। 

[আরও পড়ুন: পরকীয়ার জের! বালিশ চাপা দিয়ে স্ত্রীকে খুন করল স্বামী! তদন্তে গিয়ে জখম পুলিশকর্মী

এরপর থেকেই বেসুরে বাজছিলেন জয় বন্দ্যোপাধ্যায়। দলের বিরুদ্ধে একাধিকবার প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। চিঠি লিখেছিলেন প্রধানমন্ত্রী মোদিকে। স্বাভাবিকভাবেই সময়ের সঙ্গে সঙ্গে বিজেপির সঙ্গে দূরত্ব বেড়েছে জয় বন্দ্যোপাধ্যায়ের। যার ফলে শোনা যাচ্ছিল গুঞ্জন। বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন  করতে পারেন তিনি। কার্যত সেই জল্পনাতেই সিলমোহর। 

জানা গিয়েছে, আজ অর্থাৎ শনিবার বিকেলে বিধাননগরে সুব্রত বক্সির সঙ্গে দেখা করার কথা জয় বন্দ্যোপাধ্যায়ের।  এদিন বিকেলে বৈঠক করবেন তাঁরা। শীঘ্রই তৃণমূলের পতাকা হাতে তুলে নেবেন জয়, এমনটাই ধারণা ওয়াকিবহাল মহলের। সূত্রের খবর, গোয়ার নির্বাচনের পরই খাতায় কলমে তৃণমূল পরিবারের অংশ হবেন জয়। তবে এবিষয়ে এখনও বিজেপি নেতার কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

[আরও পড়ুন: সতর্ক করেছিলেন স্টেশন মাস্টার, চেষ্টা করলেই এড়ানো যেত বিকানের এক্সপ্রেসের দুর্ঘটনা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে