BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ঘাড় থেকে ভূত নামল’, বিজেপি ছাড়তেই শ্রাবন্তীকে কটাক্ষ তথাগতর, কী বললেন সুকান্ত?

Published by: Tiyasha Sarkar |    Posted: November 11, 2021 1:29 pm|    Updated: November 11, 2021 3:22 pm

BJP leader Tathagata Roy slams Srabanti Chatterjee | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: শ্রাবন্তী-তনুশ্রী-পায়েলদের প্রার্থী করা নিয়ে নির্বাচনের আগেই সোশ্যাল মিডিয়ায় বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ তথাগত রায়। তাঁর মন্তব্যে স্পষ্ট ছিল যে, অভিনেত্রীদের প্রার্থী করা নিয়ে মোটেও খুশি নন তিনি। শ্রাবন্তী দল ছাড়তেই ফের বিজেপিকেই বিঁধলেন তথাগত। বললেন, “গরিবের কথা বাসি হলে সত্যি হয়। বিজেপির কালীঘাটে পুজো দেওয়া উচিত।”

এক সময় তৃণমূল (TMC) ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে একুশের ভোটের (West Bengal Election) আগেই গত পয়লা মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন। বিপক্ষে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। বিজেপির এই প্রার্থী নির্বাচন নিয়ে অসন্তুষ্ট ছিলেন অনেকেই। তাঁদের মধ্যে একজন তথাগত রায়। যদিও তাতে গুরুত্ব দেয়নি দল। শ্রাবন্তীর প্রচারে এসেছিলেন খোদ অমিত শাহ। কিন্তু তাতেও লাভ হয়নি। বিধানসভা নির্বাচনে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাজিত হন শ্রাবন্তী। তারপর থেকে আর বিজেপির কোনও কর্মসূচিতে দেখা যায়নি অভিনেত্রীকে।

[আরও পড়ুন: ত্রিপুরায় কুণাল ঘোষের বিরুদ্ধে আরও ৪ মামলা! ‘পারলে গ্রেপ্তার করুক’, চ্যালেঞ্জ তৃণমূল নেতার]

শেষমেশ বৃহস্পতিবার টুইটে দলত্যাগের কথা জানালেন শ্রাবন্তী। এরপরই বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন দলেরই অনেকে। কেউ আবার তথাগত রায়কে সমর্থন করেছেন। বলেছেন, তথাগত রায়ের ‘নগরের নটী’ মন্তব্যে কোনও ভুল ছিল না। তবে শ্রাবন্তীর বিজেপি ত্যাগে যে দলের কোনও ক্ষতিই হবে না তা এদিন স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছে তথাগত রায়। তিনি বলেন, “গরিবের কথা বাসি হলে সত্যি হয়। বিজেপির কালীঘাটে পুজো দেওয়া উচিত। ঘাড় থেকে ভূত নামল।” শ্রাবন্তীর দলত্যাগে টুইটে কৈলাস বিজয়বর্গীয়কেও আক্রমণ করেছেন তিনি।

দলত্যাগ প্রসঙ্গে টুইটে শ্রাবন্তীকে কটাক্ষ করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। ফেসবুকে তিনি লেখেন, “শ্রাবন্তীর মতো নেত্রী বিজেপি ছেড়ে যাওয়ায়, সংগঠনের যে ভয়ানক ক্ষতি হয়ে গেল। তা হয়তো ভবিষ্যতে কোনওদিন পূরণ হবে না।” শ্রাবন্তীর দলত্যাগ নিয়ে রাজ্য বিজেপির সভাপতি বলেছেন, “শ্রাবন্তী দল ছাড়ায় দলে কোনও প্রভাব পড়বে না। বিজেপি সংগঠন ভিত্তিক দল। মুখ দিয়ে দল চলে না।”

[আরও পড়ুন: ‘শৃঙ্খলা ভাঙলে দল ব্যবস্থা নেবেই’, সুরজিৎ সাহার বহিষ্কার নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে