BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

মণীশ শুক্লা হত্যাকাণ্ডে সিবিআই তদন্তের দাবি, ফের রাজ্যপালের দ্বারস্থ বিজেপি নেতৃত্ব

Published by: Sayani Sen |    Posted: October 11, 2020 4:36 pm|    Updated: October 11, 2020 4:36 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মণীশ শুক্লা খুনে সিআইডি তদন্তে খুশি নয় বিজেপি (BJP)। সিবিআই তদন্তেই আস্থা গেরুয়া শিবিরের। সে বিষয়েই ফের রাজ্যপালের সঙ্গে দেখা করে কথা বিজেপির প্রতিনিধি দলের। রবিবার রাজভবনে যান বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়, বিধায়ক সব্যসাচী দত্ত, বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। বেশ কিছুক্ষণ এ বিষয়ে রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে কথাও বলেন তাঁরা।

রাজ্যপালের সঙ্গে দেখা করে বেরনোর পর মুকুল রায় বলেন, “মণীশ শুক্লা খুনে যে সিআইডি তদন্ত হচ্ছে সেটা গণতন্ত্রের সঙ্গে বিদ্রুপ ছাড়া কিছুই নয়। সিবিআই তদন্তের কেন প্রয়োজন সেটাই আমরা রাজ্যপালকে জানাতে এসেছিলাম।” তাঁর অভিযোগ, এফআইআরে থাকা অভিযুক্তদেরও ডাকা হচ্ছে না। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় (Mukul Roy) আরও বলেন, “রাজ্যপালের হাতে ক্ষমতা নেই সিবিআই তদন্তের নির্দেশ দেওয়ার। আমরা চাই যে তদন্ত হচ্ছে সেটা সঠিক হোক। মণীশ শুক্লার পরিবার যেন বিচার পায়।” 

[আরও পড়ুন: ‘সাম্প্রদায়িক রং দিয়ে অশান্তির চেষ্টা’, শিখ কর্মীর গ্রেপ্তারিতে বিজেপিকে পালটা নবান্নের]

সম্প্রতি টিটাগড়ে গুলিবিদ্ধ  হয়ে খুন হন মণীশ শুক্লা (Manish Shukla)। প্রথম থেকে গেরুয়া শিবিরের অভিযোগ, পরিকল্পনামাফিক খুন করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ময়নাতদন্তের পরই দেহ নিয়ে রাজভবনে যাওয়ার পরিকল্পনা করে বিজেপি নেতৃত্ব। সেই অনুযায়ী এনআরএস হাসপাতাল থেকে দেহ নিয়ে রাজভবনের উদ্দেশে রওনাও দেন তাঁরা। পথে যানজটের ফলে বারবার আটকে যায় বিজেপি নেতার শববাহী গাড়ি। পরে নিউ মার্কেট এলাকায় পুলিশের সঙ্গে একপ্রস্থ বচসাতেও জড়িয়ে পড়েন বিজেপি নেতাকর্মীরা। পরে যদিও পুলিশ এবং গেরুয়া শিবির মধ্যস্থতায় আসে। বিজেপি প্রতিনিধি দলের চারজনকে রাজ্যপালের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হয়। তবে শববাহী গাড়ি নিয়ে যাওয়া যাবে না বলেই জানিয়ে দেয় পুলিশ। পরে যদিও মণীশ শুক্লার বাবা এবং বিজেপি নেতৃত্ব জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করেন। বাংলার আইনশৃঙ্খলা নিয়ে ক্ষোভপ্রকাশ করেন তাঁরা। সিবিআই তদন্তের দাবিও জানান। রবিবার আবারও রাজ্যপালের সঙ্গে দেখা করে সেই একই দাবি জানাল গেরুয়া শিবির। 

[আরও পড়ুন: খাস কলকাতায় স্পা’র আড়ালে মধুচক্র! হানা দিয়ে টেলি অভিনেতা-সহ ১৬ জনকে গ্রেপ্তার করল পুলিশ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement