BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিধানসভার অশান্তিতে বুকে চোট বিজেপি বিধায়ক মনোজ টিগ্গার, চিকিৎসার জন্য গেলেন দিল্লি

Published by: Tiyasha Sarkar |    Posted: March 29, 2022 2:01 pm|    Updated: March 29, 2022 2:18 pm

BJP MP Manoj Tigga will visit Delhi for treatment | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: চিকিৎসার জন্য দিল্লি যাচ্ছেন বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা (Manoj Tigga)। মঙ্গলবার সন্ধের বিমানে যাবেন তিনি। সঙ্গে যাবেন আরও দুই বিধায়ক বিশাল লামা ও মনোজ ওঁরাও।

সোমবার বিধানসভার অন্দরে বিজেপি বিধায়কদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তৃণমূল বিধায়করা। মারামারির জেরে আহত হন বেশ কয়েকজন বিধায়ক। ভাঙা হয় চেয়ার, লাইট। নাক ফেটে যায় তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের। গেরুয়া শিবিরের মতে, ১৬ থেকে ১৭ জন আহত হন। গতকালই তাঁদের হাসপাতালে ভরতি করা হয়। বিজেপির দাবি, বিধায়ক মনোজ টিগ্গার পাঁজরের হাড় ভেঙেছে। জানা গিয়েছে, বিধায়কের শারীরিক অবস্থা বেশ জটিল। সেই কারণে তাঁক নিয়ে যাওয়া হচ্ছে দিল্লিতে।

[আরও পড়ুন: লাগাতার হামলার জের, ফের কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার]

এ বিষয়ে বিধায়ক মনোজ টিগ্গা বলেন, “গতকাল এক্স-রে হয়েছে। এখন এক আত্মীয়ের বাড়িতে রয়েছি। আজ সন্ধেয় দিল্লিতে যাব চিকিৎসার জন্য।” তবে রাজ্যসভার তৃণমূল সাংসদ শান্তনু সেন সোমবার মনোজ টিগ্গার বুকের এক্স-রে রিপোর্ট দেখে দাবি করেছেন, বিজেপি বিধায়কের বিশেষ কিছুই হয়নি। তাঁকে ভরতি রাখার প্রয়োজন ছিল না বলেও দাবি করেছেন। পাশাপাশি তিনি বলেন, প্রচারে থাকতে বিজেপি মিথ্যা বলছে।

 

এদিকে বিধানসভার ঘটনার বিরোধীতা রাজ্যজুড়ে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে বিজেপি। রাজ্যের বিভিন্ন থানায় বিক্ষোভ কর্মসূচি করার কথা বিজেপি। মঙ্গলবার বিকেলে কলকাতায় ডিসি সেন্ট্রাল অফিসের সামনে বিক্ষোভ দেখাবেন কলকাতার বিজেপি কর্মী-সমর্থকরা। নেতৃত্বে থাকবেন উত্তর কলকাতার জেলা বিজেপির সভাপতি কল্যাণ চৌবে।

[আরও পড়ুন: বাসন্তীতে বোমা বিস্ফোরণ, আগুনে পুড়ল বাড়ি, এলাকায় ব্যাপক আতঙ্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে