BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নির্মীয়মাণ বহুতলের পাঁচিলের পাশে মিলল তরুণীর দেহ, ধর্ষণ করে খুন? রহস্যভেদের চেষ্টায় পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: September 2, 2020 1:25 pm|    Updated: September 2, 2020 1:25 pm

An Images

ছবি: প্রতীকী

কলহার মুখোপাধ্যায়: অজ্ঞাত পরিচয় তরুণীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল দমদমে (DumDum)। খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করে দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কে ওই তরুণী? কীভাবে মৃত্য হল তাঁর? যদি খুন করা হয়ে থাকে সেক্ষেত্রে নেপথ্যে লুকিয়ে কী কারণ? তা জানার চেষ্টা করছে পুলিশ।

জানা গিয়েছে, বুধবার সকালে দমদমের পি কে গুহ রোডের একটি নির্মীয়মাণ বহুতলের পাঁচিলের পাশে এক তরুণীর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, মৃত তরুণীর আনুমানিক বয়স ২৫ বছর। সালোয়ার-কামিজ পরা অবস্থায়ই উদ্ধার হয় তাঁর দেহ। দেহের উপরিভাগে কোনও ক্ষত চিহ্নও ছিল না। তবে যে পাঁচিলের পাশ থেকে দেহটি মিলেছে সেখানে রক্তের দাগ দেখা গিয়েছে। সেই কারণেই স্থানীয়দের অনুমান, ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য খুন করা হয়েছে ওই তরুণীকে।

[আরও পড়ুন: কমছে পরিষেবার সময়সীমা, কলকাতায় প্রতিদিন ১২ ঘণ্টা মিলতে পারে মেট্রো?]

পুলিশের তরফে জানানো হয়েছে, দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে (Post Mortem) পাঠানো হয়েছে। এই ঘটনার পিছনে যাদের যোগ রয়েছে তাদের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ঠিক কী হয়েছিল মঙ্গলবার রাতে দ্রুতই তা প্রকাশ্যে আসবে। পাশপাশি, কে ওই তরুণী? কোথাকার বাসিন্দা তিনি? কী কারণে ওই বহুতল এলাকায় এসেছিলেন? তা জানার চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যেই একাধিক থানায় খবর দেওয়া হয়েছে বলেই জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: কলকাতার করোনা উদ্বেগের কেন্দ্রে ১০১নং ওয়ার্ড, বিনামূল্যে সোয়াব টেস্ট হাজারেরও বেশি লোকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement