১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

ঘরময় রক্ত, বিছানা থেকে উদ্ধার যুবকের ক্ষতবিক্ষত দেহ, চাঞ্চল্য তপসিয়ায়

Published by: Tiyasha Sarkar |    Posted: September 1, 2020 11:32 am|    Updated: September 1, 2020 11:46 am

An Images

অর্ণব আইচ: ঘর থেকে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল তপসিয়ায় (Tapsia)। তাঁর মাথায় চাপ চাপ রক্তের দাগ ছিল বলে জানা গিয়েছে। খবর পাওয়া মাত্রই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তদন্ত শুরু করেছে লালবাজারের (Lalbazar) হোমিসাইড শাখার গোয়েন্দারা।

জানা গিয়েছে, বছর তিরিশের ওই যুবকের নাম অভিজিৎ রজক। সোমবার রাত সাড়ে বারোটা নাগাদ পরিবারের সদস্যরা ওই যুবককে শেষবার দেখেছিলেন। এরপর মঙ্গলবার ভোর সাড়ে চারটে নাগাদ পরিবারের সদস্যরা দেখেন বাড়ির মূল দরজার তালা ভাঙা। উধাও দুটি সাইকেল। ছুটে যান অভিজিতের কাছে। তখন তাঁরা দেখেন, রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন ওই যুবক। সারা ঘর, বিছানায় কার্যত রক্তের বন্যা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া পুলিশে। ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তপসিয়া থানার পুলিশ।

[আরও পড়ুন: প্রথমবার অ্যান্টিজেন টেস্টে ধরা পড়ল করোনা, কলকাতায় IMA-এর দপ্তরে ছড়াল আতঙ্ক]

কীভাবে মৃত্যু হল অভিজিতের? প্রাথমিকভাবে অনুমান, খুন করা হয়েছে ওই যুবককে। কিন্তু কেন? ব্যক্তিগত শত্রুতা নাকি অন্য কোনও কারণে এই নির্মম পরিণতি হল ওই যুবকের, তা জানতে তদন্ত শুরু করা হয়েছে। তবে যেহেতু সাইকেল চুরি গেছে, সেই কারণে তদন্তকারীরা মনে করছেন, হয়তো সাইকেল চুরির সময় অভিযুক্তদের দেখে ফেলেছিলেন অভিজিৎ। সেই কারণেই এই পরণিত।

[আরও পড়ুন: JEE পরীক্ষার্থীদের ভোগান্তি লাঘবে মঙ্গলবার রাস্তায় নামবে অতিরিক্ত বাস, নির্দেশ নবান্নের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement