BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘করোনা থেকে বাঁচতে রামের নাম জপ করুন’, আজব পরামর্শ রাহুল সিনহার

Published by: Soumya Mukherjee |    Posted: April 2, 2020 8:42 pm|    Updated: April 2, 2020 8:42 pm

chanting Lord Ram name help to cure corona patient, says Rahul Sinha

রূপায়ণ গঙ্গোপাধ্যায় : চিনা ভাইরাসে আক্রান্ত রামের জন্মভূমি। এই পরিস্থিতিতে করোনার বিপদ থেকে রক্ষা পেতে রামের নাম জপ করার পরামর্শ দিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। বিষয়টি প্রকাশ্য আসার পরেই ফের বিতর্ক তৈরি হয়েছে।

বৃহস্পতিবার রাহুল সিনহা বলেন, ‘আজ রামের জন্মদিন। রাম নবমী। এই পুণ্য দিন থেকে রোগ-ব্যাধি-অনাচার সব দূরে পালাবে। ভগবান রাম যেখানে আছে সেখানে কোনওভাবেই ভয় কাউকে জয় করতে পারবে না। রাম নামে শতজন্মের পাপ ক্ষয় হয়। তাই আসুন সবাই করজোড়ে ভগবান রামচন্দ্রের চরণে অর্ঘ্য নিবেদন করি। রামের কাছে রোগ মুক্তির জন্য সবাই প্রার্থনা করি। চিনা ভাইরাস দমন করতে আমাদের শক্তি দাও।’

[আরও পড়ুন: রাজ্যে করোনার বলি ৭ জন, নবান্ন থেকে বিবৃতি দিয়ে জানালেন চিকিৎসকরা ]

করোনা (Corona) ভাইরাসের আতঙ্কে জর্জরিত যখন সারা দেশ। মানুষকে সচেতন করার কাজ করছেন চিকিৎসক থেকে প্রশাসনের আধিকারিকরা। তখন রাহুল সিনহার এই পরামর্শে কিছুটা হলেও বিস্মিত নেটিজেনরা। রোগব্যাধি দূর করতে একদিকে যখন রামনাম জপ করার পরামর্শ দিয়েছেন বিজেপির এই শীর্ষ নেতা তখন করোনাকে আটকাতে কলকাতার বুকেই কিছু বিজেপি কর্মী-সমর্থক যজ্ঞের আয়োজন করেছিলেন। বৃহস্পতিবার বেলেঘাটার কাদাপাড়ায়, ৩১ নম্বর ওয়ার্ড এলাকায় একটি মন্দিরে এই যজ্ঞের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী যখন বৈজ্ঞানিক উপায়ে করোনা মোকাবিলা করতে বলছেন। তখন কিছু বিজেপি কর্মীর এই ধরনের যজ্ঞের আয়োজন করা নিয়ে প্রশ্ন উঠছে দলের মধ্যেই। যদিও পার্টির সঙ্গে এই যজ্ঞের কোনও সম্পর্ক নেই বলে নেতারা জানিয়েছেন। রাজ্য সভাপতি দিলীপ ঘোষেরও বক্তব্য, যজ্ঞ করলে ভাইরাস মরবে না।

[আরও পড়ুন: CBSE’র পথে হাঁটল রাজ্য, অষ্টম শ্রেণি পর্যন্ত সবাইকে পাশ করানোর সিদ্ধান্ত পর্ষদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে