BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সরস্বতী পুজোর কেনাকাটা নিয়ে বিবাদে ২ পাড়ার সংঘর্ষ, এন্টালিতে ধুন্ধুমার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 22, 2018 1:15 pm|    Updated: January 22, 2018 1:15 pm

Clash in Entally injures three, force deployed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বাগদেবীর আরাধনায় মাতোয়ারা গোটা রাজ্য। তবে বাজার কিন্তু আগুন। তাই এ বছর সরস্বতী পুজোর বাজেট কাটছাঁট করতে হয়েছে আম বাঙালিকে। আর সরস্বতী পুজোর সকালেই দোকানদারের সঙ্গে খদ্দেরের বাদানুবাদকে কেন্দ্র করে ধুন্ধুমার এন্টালিতে। তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়লেন দুই পাড়ার বাসিন্দারা। অভিযোগ উঠল ইটবৃষ্টি ও কাচের বোতল নিয়ে হামলারও। ঘটনায় আহত ৩। গণ্ডগোল পাকানোর অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ।

[দমদমের গোরাবাজার মার্কেটে বিধ্বংসী অগ্নিকাণ্ড, জীবন্ত দগ্ধ হয়ে ২ জনের মৃত্যু]

পার্ক সার্কাস স্টেশনের রেললাইন লাগোয়া এন্টালির ডিসি রোড। রবিবার রাতে ওই এলাকায় কেনাকেটা করতে গিয়েছিলেন এক ব্যক্তি। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, স্থানীয় এক দোকানদারের সঙ্গে টাকা পয়সা নিয়ে বাদানুবাদ হয় তাঁর। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। সোমবার সকালে রেললাইনে দুদিকে থাকা ২ পাড়া বাসিন্দাদের মধ্যে তুমুল সংঘর্ষ শুরু হয়ে যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, একে অপরের দিকে ইটবৃষ্টি শুরু করেন বিবদমান পাড়া বাসিন্দারা। কাচের বোতল নিয়ে হামলা চালানো হয়। সরস্বতীপুজোর সকালে এলাকায় এমন অশান্তিতে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় এন্টালি ও ট্যাংরা থানায় পুলিশ। কোনওমতে পরিস্থিতি সামাল দেওয়া হয়। ঘটনায় ৩ জন আহত হয়েছেন। ৫ জনকে আটক করেছে পুলিশ,। সংঘর্ষে জেরে দিনভর থমথমে ছিল এলাকা। ডিসি রোডের মোড়ে মোড়ে মোতায়েন পুলিশ।

[শহরে ফিরলেন সপ্তশৃঙ্গজয়ী সত্যরূপ সিদ্ধান্ত, বিমানবন্দরে হাজির পর্বতারোহীরা]

প্রসঙ্গত, দিন কয়েক আগে গভীর রাতে এন্টালির কনভেন্ট রোডে গুলি চলেছিল। গুলিবিদ্ধ হয়েছিল এক যুবক। সূত্রের খবর, এলাকা দখলকে দুই গোষ্ঠীর বিবাদেই রক্ত ঝরেছিল এন্টালিতে। বস্তুত, এরআগেও এলাকা দখলকে কেন্দ্র করে গুলির লড়াইয়ে সাক্ষী থেকেছে মধ্য কলকাতা এই এলাকা।

[স্কার্ট ছেড়ে প্রথম শাড়ি মানেই সরস্বতীপুজো, নিজের ক্লাসেই হাতেখড়ি দেয় প্রেম]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে