BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘বড় দিদির মতো পাশে আছি’, বিরোধিতা ভুলে করোনা আক্রান্ত লকেটকে আশ্বাস মুখ্যমন্ত্রীর

Published by: Sayani Sen |    Posted: July 4, 2020 10:23 pm|    Updated: July 4, 2020 10:23 pm

CM Mamata Banerjee call BJP leader Locket Chatterjee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে বিরোধী দলের দাপুটে নেত্রী ঠিকই, তবে একসময় তিনিও ছিলেন দলেরই একজন। দলের সেই পুরনো সদস্যের আজ শরীর বেগতিক। কারণ করোনা থাবা বসিয়েছে তাঁর শরীরে। হোক না বর্তমানে বিরোধী দলের নেত্রী, তবু বিপদের দিনে সৌজন্য বজায় রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ফোন করে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) খোঁজ নিলেন তিনি। দিদির মতো পাশে থাকার আশ্বাসও দিলেন রাজ্যের প্রশাসনিক প্রধান।  

বেশ কয়েকদিন ধরেই লকেট চট্টোপাধ্যায়কে তাঁর শরীর জানান দিচ্ছিল অসুস্থতার কথা। মনে হচ্ছিল কিছু না কিছু হয়েছে। জ্বর, সর্দি, কাশির মতো করোনার নানা উপসর্গও দেখা দিয়েছিল। তাই আগেভাগেই সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছিলেন তিনি। হোম আইসোলেশনে থাকতে শুরু করেছিলেন। এরপর করোনা পরীক্ষাও করান। হাতে রিপোর্ট আসার পর দেখা যায় আশঙ্কাই যেন সত্যি হল। করোনা আক্রান্ত হন লকেট চট্টোপাধ্যায়। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন। রাজ্য বিজেপি নেতৃত্বের কথামতো রাতেই তাঁকে ভরতি করা হয় বেসরকারি হাসপাতালে। রাতভর আইসিইউতে রেখে চিকিৎসা করা হয় তাঁর। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা স্থিতিশীল। তাই আপাতত আইসিইউয়ের বদলে কেবিনে রাখা হয়েছে। 

[আরও পড়ুন: ভয়াবহ অগ্নিকাণ্ড বেহালার পর্ণশ্রী এলাকায়, ঝলসে মৃত মা ও মেয়ে]

এদিকে,  লকেটের অসুস্থতার খবর কানে আসামাত্রই অস্থির হয়ে পড়েন মুখ্যমন্ত্রী। ইতিমধ্যে হুগলির বিজেপি সাংসদের সঙ্গে ফোনে কথা হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের। দ্রুত আরোগ্য কামনা করেন তাঁর। বড় দিদির মতো পাশে থাকার আশ্বাসও দেন মুখ্যমন্ত্রী। তবে একা মমতা বন্দ্যোপাধ্যায় নন, সাংসদ দেবও তাঁর আরোগ্য কামনা করে টুইট করেন।

বিরোধীদের পাশাপাশি দলীয় নেতাকর্মীরাও বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের আরোগ্য কামনায় ব্যস্ত। অগ্নিমিত্রা পলও লকেট চট্টোপাধ্যায়ের দ্রুত আরোগ্য করে ফেসবুক পোস্ট করেন।

[আরও পড়ুন: প্রয়াত কলকাতার দুর্গোপুজোর জনপ্রিয় মৃৎশিল্পী অরুণ পাল, মণিহারা হল পটুয়াপাড়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement