২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৭ কার্তিক  ১৪২৬  বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: বলিউডে চান্স পাইয়ে দেওয়ার নামে টাকা হাতানোর অভিযোগ উঠল। মুম্বইয়ের বাসিন্দা এক ব্যক্তির বিরুদ্ধে এই অভিযোগ জানিয়েছেন উত্তর কলকাতার দমদম রোডের এক মহিলা। এই বিষয়ে সিঁথি থানায় একটি অভিযোগও দায়ের করেছেন তিনি।

[আরও পড়ুন- ব্যবসায়ী অপহরণ ও ছিনতাই কাণ্ডে এবার নাম জড়াল এক কনস্টেবলের]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দমদম রোডের ওই মহিলা বলিউডের অভিনেত্রী হতে চেয়েছিলেন। এই নিয়ে চারিদিকে খোঁজখবরও করছিলেন। সেসময় একটি সূত্রের মাধ্যমে তাঁর সঙ্গে মুম্বইয়ের আন্ধেরি ওয়েস্টের এক বাসিন্দার পরিচয় হয়। গত এপ্রিল মাসের শেষের দিকে ওই ব্যক্তি দমদম রোডের বাড়িতেও আসে। সেখানে এসে দাবি করে, সে বিভিন্নভাবে বলিউডের সঙ্গে সরাসরি যুক্ত। ওই মহিলাকে বলিউডের এক নামী পরিচালকের ছবিতে অভিনয়ের সুযোগ করিয়ে দেবে। কিন্তু, তার বদলে মোটা টাকা দিতে হবে। পরে অভিনয় জগতে প্রবেশ করলে ওই মহিলা অনেক বেশি টাকা পেতে পারেন বলেও লোভ দেখায়। ওই ব্যক্তির কথা মতো ২ লাখ ৬৪ হাজার টাকা তার ব্যাংক অ্যাকাউন্টেও জমা দেন।

কিন্তু, অ্যাকাউন্টে টাকা জমার পর ওই ব্যক্তি তাঁকে এড়িয়ে চলতে থাকে। কিছুদিন পর বাধ্য হয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন প্রতারিত মহিলা। এরপরই তদন্ত শুরু করে সিঁথি থানার পুলিশ। তদন্তের প্রয়োজনে পুলিশের টিম মুম্বইয়েও যেতে পারে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন- ব্যবসায়ী অপহরণ ও ছিনতাই কাণ্ডে এবার নাম জড়াল এক কনস্টেবলের]

অন্য একটি ঘটনায় আয়কর রিটার্ন জমা দেওয়ার নামে ভুয়ো নথি ব্যবহারের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে ওই নথি জমা দেওয়া হয় বলে জানা গিয়েছে। এই বিষয়ে উত্তর কলকাতার শ্যামপুকুর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। স্থানীয় এক মহিলা অভিযুক্তকে আয়কর রিটার্ন জমার জন্য টাকা দিয়েছিলেন। কিন্তু, সে টাকা জমা দেয়নি। এই ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং