১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভবানীপুরে দুঃসাহসিক ডাকাতির কিনারা, বিবাদী বাগে ধৃত ৪ দুষ্কৃতী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 26, 2018 12:15 pm|    Updated: January 26, 2018 12:15 pm

An Images

অর্ণব আইচ: কয়েক ঘণ্টার মধ্যেই ভবানীপুরে দুঃসাহসিক ডাকাতির ঘটনা কিনারা করে ফেলল পুলিশ। দ্বিতীবার ডাকাতি করতে গিয়ে বৃহস্পতিবার রাতে বিবাদির বাগের ম্যাঙ্গো লেনে ধরা পড়ল ৪  দুষ্কৃতী। ধৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও একটি গাড়ি উদ্ধার করেছে পুলিশ। তবে লুঠ হওয়া সামগ্রীর এখনও খোঁজ মেলেনি।

[মাথায় বন্দুক ঠেকিয়ে ব্যবসায়ীর বাড়িতে লুট, চাঞ্চল্য ভবানীপুরে]

বুধবার ভোর রাতে ভবানীপুরের আনন্দ ব্যানার্জি লেনে ব্যবসায়ী মহেশ আগরওয়ালের বাড়িতে হানা দেয় ৪ জন সশস্ত্র দুষ্কৃতী। ওই ব্যবসায়ীর দাবি, প্রত্যেকের মুখে কালো কাপড় বাঁধা ছিল। তালা ভেঙে বাড়িতে ঢোকে তারা। বাড়ির সদস্যদের মাথায় রিভলভার ঠেকিয়ে একটি তালাবন্ধ করে রাখা হয়। অবাধে লুটপাঠ চালায় দুষ্কৃতীরা। প্রায় লক্ষাধিক টাকার সামগ্রী নিয়ে চম্পট দেয় তারা। সেই ঘটনার তদন্তে বৃহস্পতিবার রাত ১২টা নাগাদ বিবাদি বাগের ম্যাঙ্গো লেন থেকে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতরা হল মহম্মদ শামিম ওরফে বাবলু, অমরজিৎ কানোয়ার, মহম্মদ মুস্তাকিন ওরফে রাজ ও মহম্মদ নাদিম। তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও একটি গাড়ি।

[শহরে ফের আক্রান্ত প্রোমোটার, প্রকাশ্য কুপিয়ে চম্পট দুষ্কৃতীদের]

তদন্তকারীদের দাবি, মহম্মদ শামিম দাগী অপরাধী। ঝাড়খণ্ডের জামশেদপুরে বেশ কয়েকটি ডাকাতির মামলায় অভিযুক্ত সে। সম্প্রতি কলকাতায় পালিয়ে আসে শামিম। বউবাজার এলাকায় ঘাঁটি গেড়েছিল সে। বুধবার ভোররাতে ভবানীপুরে ব্যবসায়ী মহেশ আগরওয়ালের বাড়িতে হানা দিয়েছিল শামিম, অমরজিৎ, মুস্তাকিন ও নাদিম। বৃহস্পতিবার রাতে একই কায়দায় বিবাদি বাগের ম্যাঙ্গো লেনে ডাকাতির ছয় কষেছিল তারা। কিন্তু, গোপন সূত্রে খবর সেই ছক বানচাল করে দেয় পুলিশ। ধরা পড়ে যায় ৪ জনই। উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র, গুলি, একটি গাড়ি। তবে ভবানীপুরের ব্যবসায়ীর বাড়ি থেকে লুট হওয়া সামগ্রীর সন্ধান এখনও মেলেনি।

[পথচারীদের জন্য সুখবর, স্টেশন থেকে হাওড়া ব্রিজ পর্যন্ত এবার নতুন রাস্তা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement