BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হাসপাতালের শৌচালয়ে আত্মহত্যা প্রবীণ করোনা রোগীর, চাঞ্চল্য বেলেঘাটা আইডি-তে

Published by: Sucheta Sengupta |    Posted: April 26, 2021 2:32 pm|    Updated: April 26, 2021 2:35 pm

Coronavirus: 75 years old COVID-19 patient kills himself at Beleghata ID hospital | Sangbad Pratidin

অভিরূপ দাস: যন্ত্রণা সহ্য করতে না পেরে হাসপাতালের মধ্যেই আত্মহত্যা করলেন করোনা (Coronavirus) আক্রান্ত প্রবীণ রোগী। ঘটনা বেলেঘাটা আইডি হাসপাতালের। সোমবার সকালে হাসপাতালের শৌচালয় থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। এ নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়াল সরকারি কোভিড হাসপাতালে। মৃতের পরিবারের অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতির জেরেই এই বিপত্তি।

দিন সাতেক আগে বেলেঘাটার কুণ্ডুবাগান বাসিন্দা বছর পঁচাত্তরের কালাচাঁদ দাস করোনা পজিটিভ হয়ে ভরতি হন বেলেঘাটা আইডি (Beleghata ID) হাসপাতালে। তাঁর প্রচণ্ড শ্বাসকষ্ট ছিল। চিকিৎসা চলছিল। তবে স্বস্তি পাচ্ছিলেন না একটুও। মানসিক যন্ত্রণায় ভুগছিলেন বলে জানিয়েছেন দাস পরিবারের সদস্যরা। আচমকা সোমবার সকালে দেখা যায়, কালাচাঁদ দাস ওয়ার্ডে নেই। হাসপাতাল কর্মীরা খুঁজতে খুঁজতে শৌচালয় গিয়ে দেখেন, তিনি গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। খবর পাঠানো হয় বেলেঘাটা থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে কোভিড প্রোটোকল মেনে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: ভোটগ্রহণ কেন্দ্রের ভিতর শ্লীলতাহানির অভিযোগ, রাসবিহারীতে আটক বিজেপির বুথ এজেন্ট]

কালাচাঁদ দাসের পরিবারের সদস্যদের অভিযোগ, হাসপাতালের গাফিলতির জেরেই এই ঘটনা ঘটেছে। তাঁকে নজরে রাখা হয়নি। তাই তিনি সকালে স্বাস্থ্যকর্মী, নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে শৌচালয়ে গিয়ে আত্মহত্যার সুযোগ পেয়েছেন। অন্যদিকে, করোনা চিকিৎসায় এবার অক্সিজেনের (Oxygen) অভাব প্রকট হচ্ছে কলকাতাতেও। পোর্ট ট্রাস্টের হাসপাতালে অক্সিজেনের অভাবে বছর তেতাল্লিশের এক মহিলার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পরিবারের।

[আরও পড়ুন: শোভনদেব-দেবাশিস কুমারকে বুথে ঢুকতে বাধা, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে নিয়মভঙ্গের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে