ad
ad

Breaking News

Shahjahan SheiKh

‘গ্রেপ্তার করবেন না বললে হাজিরা দেব’, আদালতে ‘আবদার’ শাহজাহান শেখের

আগাম জামিনের বিরোধিতা করে ইডি।

Court denies bail for TMC Leader Shahjahan SheiKh | Sangbad Pratidin

সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহান

Published by: Tiyasha Sarkar
  • Posted:February 12, 2024 3:27 pm
  • Updated:February 12, 2024 4:17 pm

অর্ণব আইচ: মিলল না আগাম জামিনের অনুমতি। আদালতে ফের ধাক্কা শাহজাহান শেখের। শাহজাহানের আইনজীবীর আবদার ছিল, গ্রেপ্তার করা হবে না বলে জানানো হোক। তাহলেই হাজিরা দেবেন তৃণমূল নেতা। বিরোধিতা করেন ইডির আইনজীবী।

পুলিশের খাতায় ফেরার হয়েও আদালতে আগাম জামিনের আর্জি জানিয়েছেন শেখ শাহাজাহান। এদিন ব্যাঙ্কশাল আদালতে ছিল জামিন মামলার শুনানি। সেখানেই শাহজাহানের আইনজীবী আগাম জামিনের আর্জি করেন। বলেন, ২ দিন সময় দেওয়া হোক। গ্রেপ্তার করা হবে না তা নিশ্চিত করা হোক। তাহলে হাজিরা দেবেন শেখ শাহজাহান। সঙ্গে সঙ্গে বিরোধিতা করেন ইডির আইনজীবী। রক্ষকবচ প্রসঙ্গে তিনি সাফ জানান যে, তিনি কোনও দায় নেবেন না। ইডির আইনজীবী আদালতে বলেন, “তল্লাশিতে যাওয়া হয়েছিল। গ্রেপ্তারির প্রসঙ্গে কিছু বলা হয়নি। এখানে বিষয়টা ঠাকুর ঘরে কে, আমি তো কলা খাইনি।”

[আরও পড়ুন: দশরথের চরিত্রে অমিতাভ, কৈকেয়ী কে? রণবীরের বিগ বাজেট ‘রামায়ণ’-এর মেগা চমক!]

ইডির আইনজীবী সন্দেশখালির ঘটনার কথা ফের তুলে ধরেন আদালতে। বলেন, “আমাদের পাথর ছোঁড়া হয়েছিল। আমাদের বিরুদ্ধে কেস করা হয়েছে।” আদালতে আগাম জামিনের আর্জি নিয়েও উষ্মাপ্রকাশ করেন আইনজীবী। এর পরই বিচারক শাহজাহানের আইনজীবীকে প্রশ্ন করেন, ওনার মক্কেল কেন যাচ্ছেন না। জবাবে তিনি বলেন, তদন্তকারীদের ধারণা শাহজাহান সীমান্ত দিয়ে বিদেশে টাকা পাচার করেন। উনি প্রভাবশালী। মন্ত্রীর ঘনিষ্ঠ। তথ্য নষ্টের আশঙ্কায় জামিনের বিরোধিতা করা হচ্ছে। তাই শাহজাহানের আশঙ্কা তাঁকে গ্রেপ্তার করা হতে পারে। তবে গ্রেপ্তার করা হবে না নিশ্চিত হলেই শাহজাহান প্রকাশ্যে আসবেন বলেই জানালেন আইনজীবী। 

[আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে প্রথমবার মুখ খুললেন মুখ্যমন্ত্রী, কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ