২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

করোনা নিয়ে রাজ্যের বিরুদ্ধে অভিযোগ, বাড়িতেই মৌন প্রতিবাদ বঙ্গ বিজেপির

Published by: Subhamay Mandal |    Posted: April 26, 2020 1:56 pm|    Updated: April 26, 2020 1:56 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যের বিরুদ্ধে একাধিক অভিযোগের জেরে আজ, রবিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুঘন্টা বঙ্গ বিজেপি নেতা-কর্মীরা নিজেদের বাড়িতে মৌন প্রতিবাদ অবস্থান করলেন। দিলীপ ঘোষ, রাহুল সিনহা, মুকুল রায়-সহ রাজ্য বিজেপির সব শীর্ষনেতা, দলের বাংলার সমস্ত সাংসদ ছাড়াও রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ, অরবিন্দ মেননরাও বাড়িতে থেকে এই মৌন প্রতিবাদ কর্মসূচিতে অংশ নিলেন।

করোনা নিয়ে তথ্য গোপন, গোপনে মৃতদেহ পুড়িয়ে দেওয়া, রেশন দুর্নীতি ও বিজেপি নেতাদের ত্রাণ দিতে বাধা দেওয়া ও ঘরবন্দি করে রাখা। রাজ্য প্রশাসনের বিরুদ্ধে এই সমস্ত অভিযোগ তুলে তার প্রতিবাদেই আজ, বঙ্গ বিজেপির বাড়ি থেকে মৌন প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেন বিভিন্ন জেলায় দলের লক্ষাধিক কর্মী। রাজ্যের বিরুদ্ধে প্রতিবাদী পোস্টার হাতে নিয়ে মৌন অবস্থান করেন দিলীপ ঘোষ, মুকুল রায়, সুব্রত চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: লকডাউন নিয়ে অনেক বেশি সচেতন কলকাতা, বলছে সর্বভারতীয় সমীক্ষা]

প্রসঙ্গত, রাজ্য সরকার তথা মুখ্যমন্ত্রী করোনা নিয়ে তথ্যগোপন করছেন বলে আগেই অভিযোগ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি। এদিনও তাঁর অভিযোগ, সত্য ঘটনা চেপে দেওয়া হচ্ছে। মৃত্যুর তথ্য জানানো হচ্ছে না। বড় সংখ্যায় অসুস্থদের খবর চেপে দেওয়া হচ্ছে। এখনও পর্যন্ত এ রাজ্যে করোনায় কত মৃত ও কতজন আক্রান্ত তার সঠিক তথ্য প্রকাশ করার জন্য মুখ্যমন্ত্রীর কাছে দাবি করেন দিলীপ ঘোষ। রেশনের চাল পাচার হয়ে যাচ্ছে বলে অভিযোগ করে তিনি বলেন, তৃণমূলের পার্টি অফিসে রেশন দোকানের গোডাউন করা হয়েছে।

[আরও পড়ুন: ‘আমাকে শুভেচ্ছা না জানিয়ে গরিবকে সাহায্য করুন’, জন্মদিনের আগে বার্তা কৈলাসের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement