×

৮ ফাল্গুন  ১৪২৫  বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৮ ফাল্গুন  ১৪২৫  বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

সুব্রত বিশ্বাস: জম্মু-তাওয়াই এক্সপ্রেসের সংরক্ষিত কামরা থেকে বস্তাবন্দি এক যুবতীর দেহ উদ্ধার করল রেল পুলিশ। আনুমানিক পঁচিশ বছরের ওই যুবতীর মুখ ও শরীরের উপরের অংশ ছিল অগ্নিদগ্ধ। রেল পুলিশ জানিয়েছে, খুন করে দেহ লোপাট করতে তা ট্রেনে তুলে দেওয়া হয়। এমনকী মুখ পুড়িয়ে দেওয়া হয় যাতে দেহ শনাক্ত না করা যায়। যুবতীর পরনে ছিল সালোয়ার-কামিজ।

[রাজীব কুমারকে জেরা করতে আজই শিলং যাচ্ছে সিবিআইয়ের ‘স্পেশ্যাল ১০’ টিম]

রেল পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে কলকাতা স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে ট্রেনটি আসার পর যাত্রীরা নেমে যান। সাফাইকর্মীরা এস-৯ কামরার ৭১ নম্বর বার্থের নিচে ভারী বস্তা দেখতে পান। আরপিএফ ও জিআরপিকে খবর দেওয়ার হয়। তারা এসে বস্তাটি খুলে তার মধ্য়ে আরও একটি ব্যাগ দেখতে পান। সেটির ভিতর থেকে উদ্ধার হয় ওই যুবতীর দেহ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই নিশ্চিত হওয়া যাবে, কতক্ষণ আগে খুন হন ওই যুবতী। কোন স্টেশন থেকে দেহটি তোলা হয়েছিল, তা জানার চেষ্টা করছে রেল পুলিশ। ট্রেনটি যে সব স্টেশনে দাঁড়িয়ে ছিল সেই স্টেশনগুলির সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখার জন্য বিভিন্ন রেল পুলিশ থানার কাছে আবেদন জানানো হয়েছে। যে বার্থের নিচে বস্তাটি ছিল তার আশপাশের যাত্রীদেরও জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ। বস্তাটি কখন কীভাবে রাখা হয়েছিল, তা কেউ লক্ষ্য করেছিলেন কিনা, জানতে চাওয়া হবে। তবে ওই যুবতীকে খুন করে দেহ লোপাট করতেই এই পথ নিয়েছে খুনি, এবিষয়ে নিশ্চিত শিয়ালদহ রেল পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তদন্তের কাজে গতি আসবে বলে মনে করেছে পুলিশ। এমন ঘটনায় স্বাভাবিকভাবে আতঙ্ক ছড়ায় স্টেশন চত্বরে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং