BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

ভোটের লাইনে দাঁড়ানো দেবের জামায় নজর, সেলাই নিয়ে নেটদুনিয়ায় সমালোচনা

Published by: Tiyasha Sarkar |    Posted: May 21, 2019 10:43 am|    Updated: May 21, 2019 10:43 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভোটপ্রচারে বেরিয়ে কোনও বেফাঁস মন্তব্য করেননি তিনি৷ পরিবর্তে বরাবরই সৌজন্যের বার্তা দিয়েছিলেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব৷ কিন্তু ভোট দেওয়ার পর থেকে সেই প্রার্থীকে নিয়েই নেটদুনিয়ায় চলছে জোর আলোচনা৷ অবশ্য সমালোচনাই বলা যেতে পারে৷ ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে সেলাই খোলা একটি টি-শার্ট পরেই ভোটকেন্দ্রে গিয়েছেন দেব৷ সেটিকে হাসির খোরাকে পরিণত করেছেন নেটিজেনরা৷ 

[আরও পড়ুন: এক্সিট পোলে জয়ের ইঙ্গিত মিলতেই ঝাড়গ্রামে লাড্ডু বিলি শুরু বিজেপির]

পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী তথা দেব আদতে ঘাটলের বাসিন্দা৷ তবে তিনি যাদবপুর লোকসভা কেন্দ্রের ভোটার। তাই সপ্তম দফায় নিজের গণতান্ত্রিক অধিকারকে প্রয়োগ করতে সাউথ সিটি ইন্টারন্যাশনাল স্কুলে যান তিনি। একে তারকা, তার উপর আবার তৃণমূল প্রার্থী। স্বাভাবিকভাবেই ভোট দিতে গিয়েও সকলের নজরের কেন্দ্রবিন্দুতেই ছিলেন তিনি। এমনকী ভোটগ্রহণ কেন্দ্রের ভিতরেও তাঁর একাধিক ছবি ক্যামেরাবন্দি হয়। কিন্তু, ঠিক কী দেখা গিয়েছিল সেই ছবিতে? নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ছবিটিতে দেখা গিয়েছে, একাংশ সেলাই খোলা জামা পড়েই ভোটের পর ভোটকর্মীর সামনে আঙুলে কালি নিতে দাঁড়িয়েছেন দেব। 

[আরও পড়ুন: এক্সিট পোলে খুশির হাওয়া বঙ্গ বিজেপিতে, বুথভিত্তিক হিসেবনিকেশে ব্যস্ত নেতারা]

আর সেই ছবি ছড়িয়ে পড়তেই তা নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর আলোচনা৷ নেটিজেনদের অধিকাংশই সেই ছবি নিয়ে নানারকমভাবে কটাক্ষ করছেন দেবকে। অভিনেতা-প্রযোজক এবং বিদায়ী সাংসদ হওয়া সত্ত্বেও ছেঁড়া জামা পরে ঘোরা নিতান্তই লোক দেখানো বলেও কটাক্ষ করছেন অনেকেই৷  আর এই নিয়েই হাসি মশকরাও করছেন তাঁরা। তবে দেবের পাশেও দাঁড়িয়েছেন অনেকেই৷ তাঁরা গোটা বিষয়টিতে সেলেবের সরলতাও খুঁজে পেয়েছেন। অর্থাৎ সামান্য অসচেতনায় হাসির খোরাক হলেন বর্তমান প্রজন্মের প্রথম সারির তারকা। যা ভাল চোখে দেখছেন না কেউ কেউ। সংস্কৃতিমনস্করা অবশ্য কটাক্ষের সুরে সমালোচক নিন্দুকদের কটাক্ষের সুরে বলছেন, অনেকেই এখন সেলেবদের ব্যক্তিত্বকে গুরুত্ব দেন না৷ পরিবর্তে তাঁরা সমালোচনা করেই অধিকাংশ সময় ব্যয় করেন৷ তাতে আনন্দও পান তাঁরা৷ তবে এ নিয়ে তারকার কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement