BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

‘কোমরের জোর নেই, বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে কী বলবে?’, তৃণমূলকে কটাক্ষ দিলীপের

Published by: Sayani Sen |    Posted: July 11, 2020 11:42 am|    Updated: July 11, 2020 6:13 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: উত্তরপ্রদেশের কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে সরগরম রাজনৈতিক মহল। নানা তথ্য ফাঁসের ভয়ে এনকাউন্টারের নামে তাকে খুন করা হয়েছে বলেই যোগী প্রশাসনের বিরুদ্ধে সুর চড়িয়েছে বিরোধীরা। ন্যায়বিচারের হত্যা হচ্ছে বলে অভিযোগ করেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। একই সুর বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের গলাতেও। তবে শনিবার সকালে তৃণমূলকে পালটা জবাব দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

এদিন সকালে ইকো পার্কে হাঁটতে গিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি। তাঁর সঙ্গে ছিলেন জ্যোতির্ময়ী শিকদার। সেই সময় বিকাশ দুবের এনকাউন্টার প্রসঙ্গে তৃণমূলকে একহাত নেন মেদিনীপুরের সাংসদ। তিনি বলেন, “যাদের কোমরের জোর নেই তারা এনকাউন্টার নিয়ে কী বলবে? যারা এনকাউন্টার নিয়ে প্রশ্ন তুলছে তাদের গুলি চালানোর ক্ষমতা রয়েছে? তারা শুধু বিরোধীদের উপর গুলি চালাতে পারে। বিজেপি ক্ষমতায় থাকলে কী হতে পারে তা দেখিয়ে দিয়েছে উত্তরপ্রদেশ।”

[আরও পড়ুন: কলকাতায় ফের বাড়ল কনটেনমেন্ট জোন, কোন কোন জায়গা জুড়ল তালিকায়?]

বাংলার আইনশৃঙ্খলা নিয়েও খোঁচা দিতে ছাড়েননি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কটাক্ষ, “বাংলায় পুরো গুণ্ডারাজ চলছে। আইনশৃঙ্খলা বলে এখানে কিছুই নেই। আইনশৃঙ্খলা ঠিক কী, তা জানতে বিজেপি শাসিত রাজ্যগুলিতে ঘুরে আসুন। বিজেপি ক্ষমতায় আসলে দেখিয়ে দেবে কীভাবে জঙ্গলরাজ সাফ করতে হয়।”

উল্লেখ্য, শুক্রবার কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবেকে (vikash Dubey) মধ্যপ্রদেশ থেকে উত্তরপ্রদেশ পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স নিয়ে আসছিল। তখনই ঘটে দুর্ঘটনা। বিকাশ উলটে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করে। এক পুলিশ কর্মীর থেকে পিস্তল ছিনিয়ে গুলি চালাতে শুরু করে সে। পালানোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে গুলির লড়াই শুরু হয়। সূত্রের খবর, উজ্জ্বয়িনী থেকে ধৌলি আনার পথে বিকাশের গাড়ি উলটে যেতেই গ্যাংস্টারের কিছু সঙ্গীও সেখানে যোগ দেয়। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তার।

[আরও পড়ুন: এবার এক ফোনেই বাড়িতে পৌঁছবে মাছ-মাংস-মুদিখানা সামগ্রী, নয়া ব্যবস্থা রাজ্যের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement