BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘শোভনদা বিজেপিতেই আছেন, দ্রুত দলের কর্মসূচিতে যোগ দেবেন’, জল্পনা ওড়ালেন দিলীপ

Published by: Subhamay Mandal |    Posted: August 26, 2020 9:20 pm|    Updated: August 26, 2020 9:20 pm

An Images

ফাইল ফটো

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: শোভনদা বিজেপিতেই (BJP) আছেন। জল্পনা উড়িয়ে জানালেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেইসঙ্গে জানিয়েছেন, তিনি তাড়াতাড়ি দলের সব কর্মসূচিতে যোগ দেবেন। শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরার জল্পনা পুরোপুরি অপপ্রচার বলে উড়িয়ে দিয়েছেন দিলীপ ঘোষ। এদিকে, টিম পিকের আপত্তিতে এখনই তৃণমূলে ফিরছেন না শোভন চট্টোপাধ্যায় । কলকাতার ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব থেকে শোভনপত্নী রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee) অব্যাহতি দেওয়ার খবর রটলেও মঙ্গলবার সকালেও কাজ করেছেন তিনি।

প্রসঙ্গত, এদিন দিলীপ ঘোষ জানিয়েছেন, “কথা ছিল, কথা বলবেন কেন্দ্রীয় নেতাদের সঙ্গে। তাই হয়েছে।” উল্লেখ্য, সোমবার রাতে বিজেপির কেন্দ্রীয় নেতা তথা রাজ্যের পর্যবেক্ষক অরবিন্দ মেনন (Arvind Menon) শোভনবাবুর সঙ্গে বৈঠক করেছেন বলে বলে খবর। সেইসঙ্গে দলের আরেক কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়ও ফোনে শোভনবাবুর কথা বলেন বলে সূত্রের খবর। এরপরেই বুধবার শোভনবাবুর বিজেপি ছাড়ার জল্পনা উড়িয়ে দিয়েছেন দিলীপ। এদিন তিনি আরও বলেন, “ওনাকে আমি বেহালায় স্কুটার চড়ে রাজনীতি করতে দেখেছি। শোভনদা তাড়াতাড়ি দলের সব কর্মসূচিতে যোগ দেবেন। এতে বিজেপি আরও শক্তিশালী হবে।”

শোনা যাচ্ছে, শোভনবাবুর তৃণমূলে ফেরার জল্পনা হলেও তা আদতে সঠিক নয়। সূত্রের খবর, টিম পিকে এখনই শোভনবাবুর ঘর ওয়াপসিতে আপত্তি জানিয়েছে। তার মধ্যে সোমবার রাতে শোভনবাবুর সঙ্গে বিজেপির কেন্দ্রীয় নেতার বৈঠক নিয়েও জল অন্যদিকে গড়িয়েছে। এদিকে, শোভনবাবুর ফের তৃণমূলে ফেরার জল্পনা কার্যত উড়িয়ে দিয়েছেন দিলীপ ঘোষ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement