১৪ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘পুলিশের ভয়ে তৃণমূলে থাকতে বাধ্য হন সকলে’, শতাব্দীকে বিজেপিতে স্বাগত জানালেন দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: January 15, 2021 12:01 pm|    Updated: January 15, 2021 12:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল সাংসদ শতাব্দী রায়ের বৃহস্পতিবারের ফেসবুক পোস্ট তাঁর  রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। অনেকেই বলছেন, তাঁর দলত্যাগ কেবল সময়ের অপেক্ষা। এই পরিস্থিতিতে বীরভূমের সাংসদকে দলে স্বাগত জানালেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

প্রতিদিনই প্রাতঃভ্রমণে বের হন রাজ্য বিজেপির সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। সেখান থেকে বিভিন্ন ইস্যুতে রাজ্যকে কার্যত তুলোধনা করেন তিনি। শুক্রবারও স্বমেজাজে দেখা গেল তাঁকে। তৃণমূলকে আক্রমনের পাশাপাশি এদিন শতাব্দী রায় প্রসঙ্গেও মুখ খোলেন তিনি। বলেন, “তৃণমূলে সমন্বয়ের অভাব রয়েছে। এদের কোনওদিন এক সুর ছিল না। লাঠি ও পুলিশের ভয়ে সবাই এক সুরে কথা বলতে বাধ্য হতেন। বাঁধন ঢিলে হতেই একের পর এক সকলে মনের কথা প্রকাশ করছেন।” তবে কি বিজেপিতে যাচ্ছেন বীরভূমের তৃণমূল সাংসদ? এ প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, “সবাইকে স্বাগত।” এ প্রসঙ্গে সৌগত রায় জানিয়েছেন, “দলের তরফে বিষয়টি দেখা হচ্ছে।”

[আরও পড়ুন :ফের জনতার পাশে সাংসদ নুসরত, স্বাস্থ্য পরিষেবা উন্নয়নে বসিরহাট হাসপাতালে চালু করলেন ICU]

উল্লেখ্য, বৃহ্স্পতিবার বিকেলে ‘শতাব্দী রায় ফ্যান ক্লাব পেজ’ থেকে একটি পোস্ট করেন সাংসদ। সেখানে লেখেন, “২০২১ খুব ভাল কাটুক। সুস্থ থাকুন, সাবধানে থাকুন। এলাকার সঙ্গে আমার নিয়মিত নিবিড় যোগাযোগ। কিন্তু ইদানিং অনেকে প্রশ্ন করছেন, কেন আমাকে বহু কর্মসূচিতে দেখা যাচ্ছে না। তাঁদের বলছি, আমি সর্বত্র যেতে চাই। আপনাদের সঙ্গে থাকতে আমার ভাল লাগে। কিন্তু মনে হয় কেউ কেউ চায় না, আমি আপনাদের কাছে যাই। বহু কর্মসূচির খবর আমাকে দেওয়া হয় না। না জানলে আমি যাব কী করে? এ নিয়ে আমারও মানসিক কষ্ট হয়। গত দশ বছরে বাড়ির থেকে বেশি সময় আপনাদের কাছে বা আপনাদের প্রতিনিধিত্ব করতে কাটিয়েছি, আপ্রাণ চেষ্টা করেছি কাজ করার, এটা শত্রুরাও স্বীকার করে। তাই এই নতুন বছরে এমন সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছি যাতে আপনাদের সঙ্গে পুরোপুরি থাকতে পারি।” এরপরই ১৬ জানুয়ারি চূড়ান্ত সিদ্ধান্ত ঘোষণা করবেন বলে জানান তিনি। এতেই প্রশ্ন উঠতে উঠতে শুরু করেছে, তবে কি দল ছাড়তে চলেছেন শতাব্দীও? উল্লেখ্য, আজ দিল্লি যাচ্ছেন বীরভূমের সাংসদ। বৈঠকের সম্ভাবনা রয়েছে অমিত শাহের সঙ্গে। 

[আরও পড়ুন: ‘বিজেপি কর্মীদের টেনশন দিলে পুলিশের পেনশন বন্ধ হবে’, হুঁশিয়ারি রাজু বন্দ্যোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement