BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা কালে বন্ধ রোজগার, ঢাকুরিয়ায় বাসের ভিতরেই ‘আত্মহত্যা’ চালকের

Published by: Sayani Sen |    Posted: July 8, 2021 9:48 am|    Updated: July 8, 2021 9:56 am

Driver's hanging body recover from the bus in Dhakuria ।Sangbad Pratidin

অর্ণব আইচ: বন্ধ বাসের ভিতর থেকে উদ্ধার বাসচালকের দেহ। বৃহস্পতিবার সকালে ঢাকুরিয়া (Dhakuria) ব্রিজের নীচে বাসের ভিতর ওই ব্যক্তির দেহ দেখতে পান স্থানীয়রা। তা দেখে হতভম্ব হয়ে যান প্রত্যেকে। খবর দেওয়া হয় লেক থানায়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

জানা গিয়েছে, নিহত ওই ব্যক্তির নাম রঞ্জিত সাউ। বয়স ৫২ বছর। তিনি ৩৭ নম্বর বাসের চালক (Bus Driver)। করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল গণপরিবহণ। রাস্তায় নামেনি বাস। তার ফলে আয় হয়নি এক পয়সাও। চরম আর্থিক সংকটের শিকার হন বাসচালক এবং বাসকর্মীরা। সম্ভবত এই হতাশাতেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি। বৃহস্পতিবার সকালে ঢাকুরিয়া ব্রিজের নিচে বন্ধ বাসের ভিতর থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। এর আগেও ওই ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেন বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: আরও এক দেবাঞ্জন! NIA কর্তা পরিচয় দিয়ে বিয়ে, ৪ বছর পর পর্দাফাঁস গুণধরের]

বর্তমানে রাজ্যের করোনা গ্রাফ নিম্নমুখী। তাই রাজ্যে বিধিনিষেধ কিছুটা শিথিল হয়েছে। এই পরিস্থিতিতে বাস চালানোর ক্ষেত্রেও সবুজ সংকেত মিলেছে নবান্নের। তবে প্রতিদিনই হু হু করে বাড়ছে পেট্রল, ডিজেলের দাম। বুধবারই কলকাতায় সেঞ্চুরি হাঁকিয়েছে পেট্রল। সেঞ্চুরি হাঁকানোর পর বৃহস্পতিবারও ফের বেড়েছে দাম। এই পরিস্থিতিতে সামান্য সংখ্যক যাত্রী নিয়ে বাস চালানো কার্যত অসম্ভব বলেই দাবি বাসমালিকদের। অবিলম্বে বাস ভাড়া বাড়ানোর দাবিতে সরব তাঁরা। যদিও সেই দাবি মানতে নারাজ পরিবহণ মন্ত্রী। আগে বাস চালান, তারপর দেখা যাবে বলেই জানিয়েছেন ফিরহাদ হাকিম। মঙ্গলবার থেকে শহরের রাস্তায় অল্প সংখ্যক বাসের দেখা মিলছে। তবে তা যাত্রী সংখ্যার তুলনায় অনেকটাই কম। বাসের গায়ে অনুদানের পোস্টার সেঁটে বুধবার থেকে রাস্তায় নামে আরও কিছু সংখ্যক বেসরকারি বাস।

[আরও পড়ুন: রাজ্যে স্নাতকে ভরতির দিনক্ষণ চূড়ান্ত, এবারেও হচ্ছে না প্রবেশিকা পরীক্ষা, লাগবে না ফি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement