BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ফের পার্ক স্ট্রিটে অগ্নিকাণ্ড, বহুতলে শাড়ির গুদামে আগুনের ঘটনায় চাঞ্চল্য

Published by: Sucheta Sengupta |    Posted: June 7, 2021 3:02 pm|    Updated: June 7, 2021 3:20 pm

Fire at godown in Park street, 3 fire tenders work to control | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ফের অগ্নিকাণ্ড কলকাতায়। পার্ক স্ট্রিটের (Park Street) এক শাড়ির গুদামে দুপুরে আগুন  (Fire) লাগে। ধোঁয়া বেরতে দেখে আশেপাশের পথচলতি মানুষজন খবর দেন দমকলে। তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে পকেট ফায়ার রয়েছে এখনও। ক্ষয়ক্ষতির খতিয়ান এখনও মেলেনি। তবে বিল্ডিংটিতে কেউ না থাকায় কোনও প্রাণহানি ঘটেনি।

২৪ নং, পার্ক লেন। দুপুর দুটো নাগাদ এই বহুতলের দোতলা থেকে ধোঁয়া বেরতে দেখেন স্থানীয়রা। তাঁরাই খবর পাঠান দমকলে। জানা গিয়েছে, এটি একটি কমার্শিয়াল বিল্ডিং। শাড়ির গুদামের পাশাপাশি ওই বহুতলে বেশ কয়েকটি অফিসও রয়েছে। কিন্তু এই মুহূর্তে রাজ্যজুড়ে করোনা সংক্রমণ রুখতে কড়া বিধিনিষেধ জারি থাকায় প্রায় ফাঁকাই ছিল বিল্ডিংটি। তাই আগুন লাগলেও প্রাণহানির ঘটনা ঘটেনি বলে দাবি দমকল কর্মীদের। তবে বহুতলটি অনেক পুরনো এবং সংকীর্ণ জায়গায় হওয়ায় আগুন নেভাতে বেশ বেগ পেতে হয় দমকল কর্মীদের। দমকল সূত্রে খবর, সম্ভবত শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। ভিতরে কতটা কী ক্ষয়ক্ষতি হয়েছে, তা এখনও বোঝা যাচ্ছে না।

[আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়াদের ফেরানোর উদ্যোগ, ফের টুইট আদানপ্রদান তথাগত-চন্দ্রিমার]

সপ্তাহ কয়েক আগে এই পার্ক স্ট্রিটেরই এক বহুতলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেটিও ছিল শাড়ির গুদাম। পুড়ে ছাই হয়ে গিয়েছিল বহু সামগ্রী। সেসময় বহুতলটির অগ্নিনির্বাপণ ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছিল। পার্ক স্ট্রিট এলাকায় এ ধরনের অনেক বহুতল রয়েছে, যা বেশ পুরনো এবং যথাযথ অগ্নিনির্বাপণ ব্যবস্থা নেই। ২৪ নং,পার্ক লেনের এই বহুতলটিতেও তেমনই কিছু কি না, তা এখনও জানা যায়নি দমকল সূত্রে। তবে সংকীর্ণ এলাকা হওয়ায় আগুন নেভানোর কাজ বেশ কঠিন হয়ে পড়েছিল তাঁদের কাছে। তবে বিপদ তেমন বড় কিছু ঘটেনি, এটাই স্বস্তির।

[আরও পড়ুন: ‘লড়াই নয়, ২০২৪-এ বড় খেলা হবে’, কাজে নেমেই বার্তা যুব তৃণমূল সভানেত্রী সায়নী ঘোষের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement