BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

উল্টোডাঙা বসতিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ৭টি ইঞ্জিন

Published by: Bishakha Pal |    Posted: March 21, 2020 3:15 pm|    Updated: March 21, 2020 3:15 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উল্টোডাঙা বসতিতে বিধ্বংসী আগুন। পুড়ে ছাই হয়ে গেল বসতির বেশ কয়েকটি বাড়ি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৭টি ইঞ্জিন। আগুন আপাতত নিয়ন্ত্রণে এনেছেন দমকলকর্মীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত কোনও ঘটনায় কারওর মৃত্যু হয়নি। তবে আর্থিক ক্ষতির প্রসঙ্গে এখনও কিছু জানাতে পারছে না পুলিশ।

শনিবার দুপুরে উল্টোডাঙার বসতি এলাকার একটি বাড়ি থেকে গলগল করে ধোঁয়া বেরতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে দমকলে খবর দেওয়া হয়। খবর পেয়ে দমকল কর্মীরা ছুটে আসেন। তবে ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নিয়ন্ত্রণ করতে বেশ প্রতিকূলতার মুখে পড়েন তাঁরা। ততক্ষণে আগুন দাউদাউ করে ছড়িয়ে পড়েছে অনেক বাড়িতে। যে বাড়িটিতে আগুন লেগেছিল, সেটি সম্পূর্ণ পুড়ে যায়। কাঠের দেওয়াল ও দরজা জানলা পুড়ে যাওয়ায় ধসে পড়ে ছাদ। তবে প্রাণহানির কোনও খবর নেই এখনও পর্যন্ত।

[ আরও পড়ুন:  রণক্ষেত্র দমদম সেন্ট্রাল জেল, বন্দি-পুলিশ সংঘর্ষে জ্বলছে আগুন ]

দমকর্মীদের সঙ্গে আগুন নেভানোর কাজে হাত লাগান স্থানীয় বাসিন্দারাও। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন বেশ খানিকটা নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে প্রবল ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন অনেকে। আতঙ্কের জেরে বসতি ছেড়ে দূরে চলে যান কেউ কেউ। বড় দুর্ঘটনা এড়াতে লোকজনকে সরিয়ে দেন দমকল কর্মীরাও। তবে কীভাবে আগুন লাগল, সে বিষয়ে এখনও অন্ধকারে দমকল বিভাগ। তবে অনুমান করা হচ্ছে গ্যাস সিলিন্ডার ফেটেই এই বিপত্তি। অনেকে আবার শর্ট সার্কিটের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না।

[ আরও পড়ুন: বেলেঘাটা আইডি-তে ১০০ বেডের নয়া আইসোলেশন ওয়ার্ড, সিদ্ধান্ত নবান্নর ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement