BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

দিনের ব্যস্ত সময়ে যাত্রীবাহী সরকারি বাসে গুলি, ভাঙল জানলার কাচ, তীব্র আতঙ্ক বালিতে

Published by: Sucheta Sengupta |    Posted: April 13, 2021 2:16 pm|    Updated: April 13, 2021 4:24 pm

An Images

অরিজিৎ গুপ্ত, হাওড়া: অফিসের ব্যস্ত সময়ে যাত্রীবাহী সরকারি বাস লক্ষ্য করে চলল গুলি।ঘটনায় আতঙ্ক ছড়াল হাওড়ার (Howrah) বালিতে। গুলিতে বাসের দু’টি জানলার কাচ ভেঙে গিয়েছে বলে খবর। যদিও হতাহতের খবর নেই।যাত্রীরা সকলেই নিরাপদ। কে বা কারা গুলি চালাল, সে বিষয়ে অন্ধকারে পুলিশ। ঘটনার পর বাসটিকে ফরেনসিক পরীক্ষায় পাঠানো হয়েছে।

ঘড়িতে তখন বেলা ১০টা। বালি (Bally) থেকে সল্টলেকের করুণাময়ীর উদ্দেশে একটি সরকারি বাস রওনা দিয়েছিল। জনা পঞ্চাশেক যাত্রী ছিলেন তাতে।বাসটি একটু এগোতেই লালবাড়ির কাছে আচমকা গুলির শব্দ শোনা যায়। চমকে ওঠেন যাত্রীরা। বাসের দু’টি জানলার কাচ ভেঙে যায়, তা দেখে যাত্রীদের অভিযোগ, বাসটি লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। ভেঙে যাওয়া কাচে রয়েছে গুলির চিহ্ন। ঘটনার খবর পেয়ে ছুটে আসে বালি থানার পুলিশ। প্রথমেই নিরাপত্তার স্বার্থে বাসের যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। কিন্তু কে বা কারা বাসটি লক্ষ্য করে গুলি চালাল, তাদের কোনও হদিশ মেলেনি। তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পডুন: মমতার পর এবার রাহুল সিনহার প্রচারে নিষেধাজ্ঞা কমিশনের, শো কজ নোটিস দিলীপকেও]

যে জায়গায় ঘটনা ঘটেছে, সেই লালবাড়ি এলাকা বেশ কিছুটা সময়ের জন্য অবরুদ্ধ করে দেয় পুলিশ। ঘটনাস্থলের আশপাশ থেকে নমুনা সংগ্রহ করেন তদন্তকারীরা। এরপর বাসটিকে ফরেনসিক (Forensic) পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ভোটের আগে এবং পরে হাওড়ার বিভিন্ন জায়গায় একাধিক রাজনৈতিক সংঘর্ষ ঘটেছে। কোথাও হামলার ঘটনারও খবর মিলেছে। তবে মঙ্গলবার ব্যস্ত সময়ে যেভাবে যাত্রীবাহী বাস লক্ষ্য করে গুলি চালানো হল, তার নেপথ্যে বড়সড় ষড়যন্ত্র দেখছেন অনেকেই। তবে যাত্রীদের কারও কোনও ক্ষতি হয়নি, এতেই স্বস্তিতে পুলিশ।

[আরও পডুন: মমতার আগে কমিশনের কোপে পড়েছেন শাহ-যোগীরাও, অল্পের জন্য ‘ছাড়’ পান মোদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement