BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের আগে পথ দুর্ঘটনায় প্রেমিকের মৃত্যু, শোকে আত্মঘাতী যুবতী

Published by: Tanumoy Ghosal |    Posted: July 10, 2019 5:38 pm|    Updated: July 10, 2019 6:21 pm

Girl commits suicide by hanging in a apartment at Khidirpur

অর্ণব আইচ: দীর্ঘদিনের প্রেম। কয়েক মাস পরেই বিয়ে হওয়ার কথা ছিল। প্রেমিকের আকস্মিক মৃত্যুতে শোক আর সামলাতে পারলেন না এক যুবতী। আত্মহত্যা করলেন তিনি নিজেও। বুধবার সকালে খিদিরপুরের একটি আবাসন থেকে ওই যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ।

[আরও পড়ুন: খুদেকে ভুল টিকা দেওয়ার জের, আলিপুরদুয়ারে বদলি করা হল ডাফরিনের নার্সকে]

মৃতার নাম জিনাত খাতুন। খিদিরপুরের ভূকৈলাস রোডের একটি আবাসনে থাকতেন তিনি। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাহুল হোসেন নামে এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল জিনাতের। রাহুলের বাড়ি একবালপুরে। জিনাত ও রাহুলের সম্পর্ক মেনে নিয়েছিলেন দুই পরিবারও। আগস্টে বকরি ইদের পরই তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু, তার আগে ঘটে যায় বিপর্যয়।

গত রবিবার বাইক চালিয়ে যাওয়ার সময়ে দুর্ঘটনার কবলে পড়েন রাহুল। দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। পরিবারের লোকেরা জানিয়েছেন, প্রেমিককে সুস্থ করতে তুলতে চেষ্টার কসুর করেননি জিনাত। কিন্তু শেষরক্ষা হয়নি। মঙ্গলবার রাতে হাসপাতালে মারা যান রাহুল। তাঁর মৃত্যুর খবর পাওয়ার পর থেকে মনমরা ছিলেন জিনাত। শেষপর্যন্ত এক বান্ধবীকে হোয়াটসঅ্যাপে ‘গুডবাই’ লিখে বুধবার ভোরে নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন ওই তরুণী। মৃতার পরিবারের লোকেরা যখন খবর পান, ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। জিনাতকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিকে জিনাতের আত্মহত্যার খবর জানাজানি হতেই শোকের ছায়া নামে তাঁর পাড়ায়। হতবাক পরিবারের লোকেরা। প্রেমিকের মৃত্যুতে মেয়েও যে এমন কাণ্ড ঘটিয়ে ফেলবে, তা ভাবতেই পারেননি তাঁরা।

[আরও পড়ুন: ফের শহরে নিঃসঙ্গ বৃদ্ধের রহস্যমৃত্যু, কারণ নিয়ে ধন্দে পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে