BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Kolkata: স্ট্র্যান্ড রোডের পরিত্যক্ত বাড়ির ছাদে মিলল 'নরকঙ্কাল', বাড়ছে রহস্য

Published by: Paramita Paul |    Posted: June 22, 2021 2:59 pm|    Updated: June 22, 2021 5:43 pm

'Human remains' found at a building at Strand Road in Kolkata । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাস কলকাতার (Kolkata) পরিত্যক্ত বাড়ির ছাদ থেকে উদ্ধার ‘নরকঙ্কাল’। উত্তর বন্দর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করেছে হাড়গোড়। উদ্ধার হওয়া কঙ্কালটি মানুষের কিনা নিশ্চিত হতে হাড়গোড়গুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে পরিত্যক্ত বাড়িতে কীভাবে এই নরকঙ্কাল এল, কাউকে খুন করে এখানে লাশ ফেলে রাখা হয়েছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্ট্র্যান্ড রোডের ( Strand Road ) একটি পরিত্যক্ত বাড়িতে পাঁচিল তৈরির কাজ চলছে। সেই কাজ করার সময় পাশের পরিত্যক্ত বাড়ির ছাদে বেশকিছু হাড়গোড় ছড়িয়ে থাকতে দেখেন ওই নির্মাণকর্মীরা। তাঁরাই পুলিশকে খবর দেন। বেলা সাড়ে দশটা নাগাদ উত্তর বন্দর থানার পুলিশ এসে সেই হাড়গোড় উদ্ধার করে। ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে খবর। কিন্তু পরিত্যক্ত বাড়িতে এই হাড়গোড় বা কঙ্কাল কীভাবে এল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

[আরও পড়ুন: হারের কারণ খুঁজতে ২৯ জুন বৈঠকে BJP, সংগঠনে রদবদল নিয়ে আলোচনার সম্ভাবনা]

সূত্রের খবর, স্ট্র্যান্ড রোডের বাড়িটিতে একটি গোডাউন ছিল। কয়েক বছর আগে সেথানে আগুন লাগে বলেও খবর। এদিকে আবার বাড়িটি এমনভাবেই তৈরি যে তার ছাদে ওঠার কোনও সিঁড়িও নেই। তার পরেও কীভাবে সেই ছাদে একজন মানুষের কঙ্কাল পৌঁছে গেল, তা নিয়ে রহস্য দানা বাঁধছে। প্রশ্ন উঠছে, তবে কি অন্য কোথাও কাউকে খুন করে কঙ্কাল ছাদে ফেলে রাখা হয়েছিল নাকি ছাদে এনেই তাকে খুন করা হয়েছিল। তা নিয়েও প্রশ্ন উঠছে। উত্তর বন্দর থানার পুলিশ জানিয়েছে, এদিন সকালে পরিত্যক্ত বাড়ির ছাদে হাড়গোড় ছড়িয়ে থাকার খবর মেলে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মানবদেহের কঙ্কালের হাড়গোড়। তবে ময়নাতদন্ত রিপোর্ট আসার আগে কিছু বলা যাবে না।

ওয়াকিবহাল মহল বলছে, এলাকাটি বন্দর কর্তৃপক্ষের নিয়ন্ত্রণাধীন। এ সমস্ত এলাকায় রাতের অন্ধকারে নানাধরনের দুষ্কর্ম হয়। এমনকী, দুষ্কৃতীদের আড্ডা বসে খাস কলকাতার এ সমস্ত পরিত্যক্ত বাড়িতে। সেরকম কোনও আড্ডা চলাকালীন কাউকে এ বাড়িতে কাউকে খুন করা হয়েছিল কি না খতিয়ে দেখছে পুলিশ। 

[আরও পড়ুন: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গোপনে সাক্ষাৎ, তৃণমূলে যোগ দিচ্ছেন প্রণবপুত্র অভিজিৎ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement