৪ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কথা কম বলুন, কাজ বেশি করুন’, টুইটে ফের মমতাকে বিঁধলেন রাজ্যপাল

Published by: Tiyasha Sarkar |    Posted: April 16, 2020 10:48 am|    Updated: April 16, 2020 11:26 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) আবহে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) বিঁধলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। বৃহস্পতিবার সকালে একটি টুইটে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন রাজ্যপাল। এই সংকটকালে প্রতিক্রিয়া দেওয়ার বদলে মুখ্যমন্ত্রীকে গঠনমূলক ব্যবস্থা গ্রহণের দিকে বিশেষ নজর দেওয়ার পরামর্শ দেন তিনি। বুধবারের পর এদিনের টুইটে সমালোচনার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে।

রাজ্য-রাজ্যপাল সম্পর্ক কোনওদিনই খুব একটা মধুর ছিল না। একাধিকবার রাজ্যের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। তবে করোনা আবহে রাজ্য-রাজ্যপাল সংঘাতের ইতি হতে পারে বলে মনে করা হচ্ছিল। কারণ, প্রথম থেকেই পরিস্থিতি মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ভূমিকার প্রশংসা করতে দেখা গিয়েছিল রাজ্যপালকে। তবে বুধবারই একটি টুইটে রাজ্য পুলিশ ব্যর্থ বলে আক্রমণ করেছিলেন ধনকড়। এরপরই রাজ্যে প্যারা মিলিটারি ফোর্স নামানোর পক্ষেও সওয়াল করেন তিনি। বুধবার নবান্ন থেকে নাম না করেই রাজ্যপালকে পালটা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “অনেকে প্যারা মিলিটারি ফোর্সের কথা বলছেন। এভাবে বললেই হল? প্যারা মিলিটারি ফোর্স কী করবে? আরে আর্মির ডাক্তারদেরও তো করোনা হচ্ছে।” পাশাপাশি প্রশ্নের সুরে এদিন মুখ্যমন্ত্রী বলেন, “এই সময়ও ঘোলা জলে মাছ ধরা কী খুব প্রয়োজন?”

[আরও পড়ুন: শেষকৃত্য সারার পর মিলল রিপোর্ট, করোনায় আক্রান্ত ছিলেন চোরবাগানের বৃদ্ধা]

মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পালটা দিতেই বৃহস্পতিবার ফের টুইট করেন ধনকড়। যেখানে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) কটাক্ষ করে বলেন, “এটা কঠিন সময়। এখন কাজ করুন, পরে প্রতি প্রতিক্রিয়া দেবেন।” মুখ্যমন্ত্রী ও রাজ্যপালের এই আক্রমণ ও পালটা আক্রমণে ফের সংঘাতের আঁচ করছেন অনেকেই।

[আরও পড়ুন: মাস্ক ছাড়া বাজারে ঢোকায় নিষেধাজ্ঞা, নির্দেশিকা জারি কলকাতা পুরসভার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement