৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অর্ণব আইচ: পার্ক স্ট্রিটের স্কুলের সামনে গাঁজা বিক্রির সময় গ্রেপ্তার হল এক যুবক। ধৃতের নাম নাম শেখ রশিদ ইকবাল। সোমবার পার্ক স্ট্রিটের অ্যাসেম্বলি অফ গড চার্চ স্কুলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করেন নারকোটিক দপ্তরের আধিকারিকরা। ধৃতের কাছ থেকে দেড় লক্ষ টাকা মূল্যের গাঁজাও বাজেয়াপ্ত করা হয়েছে।

[আরও পড়ুন-বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের পরামর্শদাতা কমিটিতে বামপন্থী বিপ্লব!]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিছুদিন ধরেই পার্ক স্ট্রিটের বিভিন্ন স্কুল ও কলেজের সামনে মাদক বিক্রির অভিযোগ আসছিল। তাই ওই এলাকায় নজরদারি চালানোর পাশাপাশি মাঝে মাঝে তল্লাশি চালানোও হচ্ছিল। সোমবার গড চার্চ স্কুলের সামনে একজন বাইকে করে এসে গাঁজা বিক্রি করছিল। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবক আটক করেন নারকোটিক দপ্তরের আধিকারিকরা। তার মোটর বাইকে তল্লাশি করতে খোঁজ মেলে দেড় কেজি গাঁজার।

জেরা করে জানা যায়, পার্ক স্ট্রিটের বিভিন্ন স্কুল ও কলেজের সামনে ১০ গ্রামের প্যাকেট হাজার টাকা দরে বিক্রি করে সে। তবে সবসময় থাকে না, ফোনের মাধ্যমে অর্ডার পাওয়ার পরেই খদ্দেরকে মাদক পৌঁছে দিয়ে যায়। এরপরই ওই যুবক রশিদকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে ধৃত রশিদের নামে পার্ক স্ট্রিট থানায় এনডিপিএস আইনে মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার আদালতে তুলে তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করে পুলিশ।

[আরও পড়ুন- মেমারির যুবকের অঙ্গে নতুন জীবন ৫ জনের, কাজে লাগছে ত্বকও]

শহরের নামী স্কুল বা কলেজের পড়ুয়াদের একাংশের কাছে গোপনে মাদক পৌঁছে দেওয়া হচ্ছে, তা আগেই নজরে এসেছিল কলকাতা পুলিশের। বেশ কয়েকটি ঘটনায় কয়েকজন পড়ুয়াকেও গ্রেপ্তার করা হয়েছিল। বিভিন্ন মাদক বিক্রেতা পড়ুয়াদের কাছে এলএসডি ও হেরোইনের মতো মাদক সরবরাহ করছে বলেও অভিযোগ উঠেছিল। পরবর্তী সময়ে কলকাতা পুলিশ এবং সিআইডি তদন্তেও উঠে আসে মাদক সরবরাহকারীদের সঙ্গে পড়ুয়াদের যোগ। বিষয়টি সম্পর্কে কলেজগুলিকে সতর্কও করা হয়। কিন্তু, মাদক চক্রের কারবারে রাশ টানা যায়নি। সোমবার ফের তার প্রমাণ মিলল!

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং