BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সময় দিয়েছেন প্রধানমন্ত্রী, দিল্লি সফরে মোদির সঙ্গে সাক্ষাতের কথা ঘোষণা মুখ্যমন্ত্রীর

Published by: Biswadip Dey |    Posted: July 22, 2021 6:56 pm|    Updated: July 22, 2021 7:14 pm

Mamata Banerjee says she will meet PM Modi during her Delhi visit | Sangbad Pratidin

ফাইল ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে তিনি জানিয়েছিলেন দিল্লি (Delhi) গেলে সময় পেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) সঙ্গে দেখা করবেন। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়ে দিলেন তাঁকে সময় দিয়েছেন প্রধানমন্ত্রী। ঠিক কবে, কখন মোদির সঙ্গে তাঁর সাক্ষাৎ হবে তা না জানালেও এদিনের সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী ঘোষণা করলেন দিল্লি গেলে তাঁর সঙ্গে দেখা হবে প্রধানমন্ত্রীর।

বৃহস্পতিবারের সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী বলেন, ‘‘দু’-তিন দিনের জন্য নয়াদিল্লি যাব। প্রধানমন্ত্রীর সময় পেয়েছি। তাঁর সঙ্গে দেখা করব। রাষ্ট্রপতির কাছেও যাব।’’ পাশাপাশি অন্যান্য রাজনৈতিক নেতাদের সঙ্গেও সাক্ষাৎ করার কথা বলেন তিনি।

[আরও পড়ুন: শিক্ষকদের জন্য নয়া প্রকল্প চালু রাজ্যে, নিজের জেলায় বদলির আবেদন করা যাবে ‘উৎসশ্রী’ পোর্টালে]

এমাসের ২৬ তারিখেই দিল্লি যেতে পারেন মুখ্যমন্ত্রী। কলকাতায় ফিরবেন ৩০ তারিখ। এর মধ্যেই কোনও সময়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হতে পারে তাঁর। ইতিমধ্যেই দিল্লি চলে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার রাজধানী যাচ্ছেন মমতাও। জল্পনা, ২০২৪ লোকসভা নির্বাচনের রণনীতি নিয়ে বিরোধী দলগুলির সঙ্গে তাঁর আলোচনা হওয়ার কথা ওই সময়ই। কংগ্রেস সুপ্রিমো সোনিয়া গান্ধী, শরদ পওয়ার, অরবিন্দ কেজরিওয়াল, অখিলেশ যাদবের মতো বিরোধী নেতা-নেত্রীদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে তাঁর।

কয়েকদিন আগেই বাংলাকে ভ্যাকসিন বঞ্চনার স্বীকার হতে হচ্ছে বলে কেন্দ্রকে কাঠগড়ায় তুলেছিলেন মুখ্যমন্ত্রী। তাঁর অভিযোগ ছিল, বিজেপি শাসিত রাজ্যগুলিকে বেশি করে করোনার টিকা দেওয়া হচ্ছে। এমনকী, চাহিদার থেকেও বেশি। কিন্তু বাংলা পাচ্ছে না। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় মুখ্যমন্ত্রী সেই প্রসঙ্গ তুলতে পারেন বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

এদিকে এদিনের সাংবাদিক সম্মেলনে পেগাসাস নিয়ে ফের কেন্দ্রকে তুলোধোনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, “ওয়াটার গেট কেলেঙ্কারির থেকেও ভয়ংকর এই পেগাসাস কেলেঙ্কারি।” কেন্দ্রের বিরুদ্ধে জোটবদ্ধ হয়ে  লড়ার কথাও বলেন তিনি।

[আরও পড়ুন: ‘সুপার এমারজেন্সির থেকেও ভয়ংকর’, Pegasus প্রসঙ্গে কেন্দ্রকে তীব্র আক্রমণ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement