BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অফিস টাইমে ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, চূড়ান্ত ভোগান্তি নিত্যযাত্রীদের

Published by: Sulaya Singha |    Posted: November 26, 2019 11:24 am|    Updated: November 26, 2019 11:29 am

Man committed suicide in Maidan Metro station at office time

নব্যেন্দু হাজরা: যাত্রী নিরাপত্তার জন্য নানা কর্মসূচি গ্রহণ করছে মেট্রো কর্তৃপক্ষ। কিন্তু আখেরে লাভ যে কিছুই হচ্ছে না, তারই প্রমাণ মিলল আরও একবার। মঙ্গলবার ফের মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক মহিলা। অফিস টাইমে এমন ঘটনা ঘটায় চূড়ান্ত ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা।

এদিন সকাল ১০টা ৪২ মিনিট নাগাদ ময়দান মেট্রো স্টেশনে ডাউন লাইন অর্থাৎ দমদম থেকে কবি সুভাষগামী লাইনে ঝাঁপ দেন এক মহিলা। তারপরই বন্ধ হয়ে যায় মেট্রো চলাচল। কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, দেহ উদ্ধারের পর পরিষেবা স্বাভাবিক হবে। যিনি আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছেন, এখনও পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি। তবে মহিলা যে বিবাহিতা, এটুকু বোঝা গিয়েছে। দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানানো হয়েছে। ফলে চাঁদনি চক থেকে মহানায়ক উত্তরকুমার পর্যন্ত মেট্রো পরিষেবা আপাতত বন্ধ রাখা হয়েছে। আপ ও ডাউন লাইনে মেট্রো চলছে সেন্ট্রাল থেকে দমদম/নোয়াপাড়া এবং মহানায়ক উত্তর কুমার (টালিগঞ্জ) থেকে কবি সুভাষ (নিউ গড়িয়া) স্টেশন পর্যন্ত।

[আরও পড়ুন: এবার ছুটি চাইতে হবে অনলাইনে, রাজ্য সরকারি কর্মীদের নয়া নির্দেশ নবান্নর]

কিন্তু সপ্তাহের কর্মব্যস্ত দিনে এমন ঘটনায় নাজেহাল অবস্থা নিত্যযাত্রীদের। যাঁরা কর্মস্থলে যাওয়ার জন্য রওনা দিয়েছিলেন, তাঁদের অনেকেই সমস্যায় পড়েছেন। বিকল্প পথে গন্তব্যে পৌঁছনোর চেষ্টা করছেন অনেকে। মেট্রোয় মাঝেমধ্যেই আত্মহত্যার ঘটনায় ভোগান্তির শিকার হতে হয় সাধারণ যাত্রীদেরই। কীভাবে নিরাপত্তারক্ষীদের উপস্থিতিতে এমন ঘটনা ঘটে, সে নিয়েও ফের প্রশ্ন উঠে গেল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে