BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Duare Sarkar: ৩ কোটিরও বেশি মানুষ ‘দুয়ারে সরকার’ ক্যাম্পে এসেছেন, টুইটে তথ্য দিয়ে উচ্ছ্বাস প্রকাশ মমতার

Published by: Sayani Sen |    Posted: September 10, 2021 1:03 pm|    Updated: September 10, 2021 4:22 pm

Many people have visited Duare Sarkar camps, tweeted Mamata Banerjee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দুয়ারে সরকার’ (Duare Sarkar) শিবিরের সাফল্য নিয়ে উচ্ছ্বসিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৬ আগস্ট থেকে এখনও পর্যন্ত ৩ কোটিরও বেশি মানুষ ‘দুয়ারে সরকার’ শিবিরে এসে নানা প্রকল্পের সুবিধা নিয়েছেন বলেই টুইটে উল্লেখ করেছেন তিনি। রাজ্য সরকারি আধিকারিকদের জানিয়েছেন শুভেচ্ছাও।

শুক্রবার সকালে একটি টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। ওই টুইটে ‘দুয়ারে সরকার’ শিবিরের উচ্ছ্বসিত প্রশংসা করেন তিনি। টুইটে লেখেন, “১৬ আগস্ট থেকে ৩ কোটিরও বেশি মানুষ ‘দুয়ারে সরকার’ শিবিরে এসেছেন। আমি অত্যন্ত খুশি। এই উদ্যোগকে সফল করার জন্য রাজ্য সরকারের সমস্ত কর্মী-আধিকারিকদের শুভেচ্ছা জানাই। বাংলার মানুষকেও জানাই ধন্যবাদ। কারণ, তাঁরা ক্যাম্পে এসে সমস্ত সুযোগ সুবিধা নিয়েছেন।”

[আরও পড়ুন: WB By Election: মমতার বিরুদ্ধে ভবানীপুরে লড়বেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল, ঘোষণা বিজেপির]

চলতি বছরের হাইভোল্টেজ বিধানসভা নির্বাচনের (Assembly Election 2021) আগে ‘দুয়ারে সরকার’ শিবিরের কথা ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। খাদ্যসাথী, স্বাস্থ্যসাথী, জাতিগত শংসাপত্র দান, শিক্ষাশ্রী, কন্যাশ্রী, রূপশ্রী, ঐক্যশ্রী, জয় জহর, ১০০ দিনের কাজ-সহ মোট ১০টি প্রকল্পকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়। এই সব প্রকল্পগুলি সম্পর্কে অভাব-অভিযোগ শুনতে গ্রামীণ ও পুরসভা এলাকায় শিবির করার কথা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। মাত্র কয়েকদিনের মধ্যে ব্যাপক সাফল্য পেয়েছিল ‘দুয়ারে সরকার’ শিবির।

তৃতীয়বার বিপুল ভোট পেয়ে মসনদ দখলের নেপথ্যে ‘দুয়ারে সরকার’ (Duare Sarkar) শিবিরের যথেষ্ট প্রভাব ছিল বলেও দাবি রাজনৈতিক বিশ্লেষকদের। ওয়াকিবহাল মহলের মতে, সেকথা মাথায় রেখেই আবারও গত ১৬ আগস্ট থেকে ‘দুয়ারে সরকার’ শিবির চালু হয়। এবারও ব্যাপক সাফল্য পেয়েছে ‘দুয়ারে সরকার’।

[আরও পডু়ন: Viral Video: পাতে আস্ত পুরুষাঙ্গ! হোটেল থেকে আনা প্রিয় খাবার খেতে গিয়ে ক্ষুব্ধ মহিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে