১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

#ModiBabuPetrolBekabu: পেট্রপণ্যের দাম বৃদ্ধি নিয়ে মোদিকে বেনজির আক্রমণ অভিষেকের

Published by: Paramita Paul |    Posted: July 4, 2021 4:23 pm|    Updated: July 4, 2021 4:23 pm

#ModiBabuPetrolBekabu: TMC leader Abhishek Banerjee slams PM Modi over Petrol price hike | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: চড়চড়িয়ে বাড়ছে পেট্রোপণ্যের দাম (Petrol Price Hike)। উত্তরবঙ্গের একাধিক জেলায় সেঞ্চুরি করেছে পেট্রল। কলকাতায়ও ১০০ ছুঁইছুঁই পেট্রলের দাম। তথৈবচ অবস্থা ডিজেলেরও। আর পেট্রোপণ্যের দামের এই রেকর্ড বৃদ্ধি নিয়ে কেন্দ্রকে বিঁধলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) । ২০২০ সালের নিজের একটি টুইট তুলে ধরে লিখলেন, খুব কিছু বদল হয়নি। সেই দোষ দেওয়ার পালা এখনও চলছে। ক্রমাগত শুল্ক বাড়িয়ে চলেছে কেন্দ্রীয় সরকার।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইটারে লিখেছেন, “আমজনতার দৈনিক জীবনযাপন আরও কঠিন করে তোলার ক্রমাগত চেষ্টা করে যাচ্ছে বিজেপি। যার অন্যতম উদাহরণ পেট্রপণ্যের দামের রেকর্ড বৃদ্ধি। আর এই অবস্থায় কেন্দ্রের ভূমিকা অতীতের চেয়ে খুব একটা বেশিকিছু বদল হয়নি। দেশবাসীর চাহিদার দিকে নজর না দিয়ে দোষারোপের রাজনীতি চলে যাচ্ছে।” সঙ্গে হ্যাশট্যাগ দেন #ModiBabuPetrolBekabu। ২০২০ সালের পেট্রপণ্য থেকে কেন্দ্র সরকার কত টাকা শুল্ক নেয়, তারও হিসেব তুলে ধরেছেন অভিষেক।

 

[আরও পড়ুন: লেকটাউনের ‘জয়া’ সিনেমা হলে ফের আগুন, কালো ধোঁয়ায় ছড়াল আতঙ্ক]

কেন্দ্রকে আক্রমণ শানানো হয়েছে তৃণমূলের তরফেও। তাদের টুইটার হ্যান্ডেলে লেখা হয়েছে, পকেট ফাঁকা কিন্তু সমস্যা হাজার (Pockets empty, troubles plenty!) গরিবের সরকার হওয়ার মিথ্যে দাবি করে কেন্দ্র। দেশজুড়ে লাফিয়ে বেড়ে চলেছে পেট্রল-ডিজেলের দাম।” পিএম কেয়ার্স ফান্ডকে কটাক্ষ করে লেখা হয়, “প্রধানমন্ত্রী তথা মোদি এবার উচিৎ দেশবাসীর দিকে নজর দেওয়া।” সবমিলিয়ে পেট্রপণ্যে মূল্যবৃদ্ধি নিয়ে বিরোধীদের তোপের মুখে কেন্দ্র সরকার। 

 

[আরও পড়ুন: হাতিয়ার কসবা ভুয়ো টিকা কাণ্ড, পুরসভা অভিযান সফল করতে একাধিক ‘গোপন’ কৌশল BJP’র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement