BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আনন্দপুরের পর ফুলবাগান, এবার রেস্তরাঁয় শ্লীলতাহানির চেষ্টা তরুণীর, ধৃত ৩

Published by: Sayani Sen |    Posted: September 7, 2020 2:45 pm|    Updated: September 7, 2020 2:45 pm

An Images

অর্ণব আইচ: আনন্দপুরের পর এবার ফুলবাগান (Phoolbagan)। ফের শহরে শ্লীলতাহানির চেষ্টা মহিলার। এবার রেস্তরাঁর ভিতরে জন্মদিনের পার্টি চলাকালীন মহিলা উদ্দেশ্য করে কুইঙ্গিত দেওয়া এবং অশালীন মন্তব্য করার অভিযোগ উঠল। এছাড়াও মোবাইল ক্যামেরায় বিনা অনুমতিতে মহিলাদের ছবি তোলার চেষ্টা করা হয় বলেও অভিযোগ। এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার সন্ধেয় ফুলবাগানের ওই রেস্তরাঁয় এক নাবালিকার জন্মদিনের পার্টি চলছিল। বেশ কয়েকজন মহিলার সঙ্গে ওই নাবালিকা রেস্তরাঁয় ছিল। সেই সময় রেস্তরাঁয় বেশ কয়েকজন যুবকও ছিল। অভিযোগ, তারা ওই নাবালিকাকে প্রথমে কুইঙ্গিত করে। মোবাইল ক্যামেরায় ওই যুবকেরা তার ছবিও তোলার চেষ্টা করে। তা সে বুঝতে পারেনি। তবে তার সঙ্গে থাকা বেশ কয়েকজন তরুণী তা বুঝতে পারেন। ওই যুবকদের বাধা দেন। অভিযোগ, এরপর ওই যুবকরা তরুণীদের কটূক্তি করতে থাকে। এমনকী যুবকেরা ধাক্কাধাক্কি করে বলেও অভিযোগ।

[আরও পড়ুন: জট বাড়ছে আনন্দপুরে গাড়িতে তরুণীর শ্লীলতাহানির ঘটনায়, ২৪ ঘণ্টা পরও অধরা অভিযুক্ত]

ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে বছর পঁয়তাল্লিশের রামকুমার পারেখ, জয় দাস এবং হৃষিকেশ কুমার সাউ নামে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

উল্লেখ্য, সদ্যই আনন্দপুরে সোশ্যাল মিডিয়ায় পরিচিত যুবকের হেনস্তার শিকার হয়েছেন এক তরুণীর। প্রতিবাদী এক দম্পতির তৎপরতায় রক্ষা পান তিনি। সেই ঘটনায় এখনও অধরা অভিযুক্ত। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের ফুলবাগানের ঘটনায় খাস কলকাতায় প্রশ্নের মুখে নারী নিরাপত্তা।

[আরও পড়ুন: ভোরে বিধ্বংসী অগ্নিকাণ্ড নারকেলডাঙার বসতিতে, প্লাস্টিকঘেরা ঝুপড়িতে দ্রুত ছড়াল আগুন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement