BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত দিলীপ ঘোষের গাড়ি চালক, হোম কোয়ারেন্টাইনে বিজেপির রাজ্য সভাপতি

Published by: Tiyasha Sarkar |    Posted: August 24, 2020 1:47 pm|    Updated: August 24, 2020 6:06 pm

An Images

কৃ্ষ্ণকুমার দাস ও রূপায়ণ গঙ্গোপাধ্যায়: এবার করোনা থাবা বসালো রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়ির চালকের শরীরে। জ্বর-সহ করোনার একাধিক উপসর্গ রয়েছে বিজেপি নেতার নিরাপত্তারক্ষী ও এক পরিচারকের। সেই কারণে আপাতত হোম কোয়ারেন্টাইনে সাংসদ।

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই জ্বর-সহ করোনার একাধিক উপসর্গ ছিল ওই গাড়ি চালকের। সেই কারণেই ঝুঁকি না নিয়ে তাঁর নমুনা পরীক্ষা করা হয়। রবিবার গভীর রাতে জানা যায় তিনি আক্রান্ত। এই খবর পাওয়া মাত্রই চিকিৎসকের পরামর্শ নেন রাজ্য বিজেপির সভাপতি। নির্দেশ মেনে নিউটাউনের বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। সূত্রের খবর, আজ সাংসদের করোনা (Coronavirus) পরীক্ষা হবে। সেই সঙ্গে টেস্ট করা হবে তাঁর নিরাপত্তারক্ষী ও পরিচারকেরও। উল্লেখ্য, সোমবারই কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন-সহ কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে সাংগঠনিক বৈঠক করার কথা ছিল দিলীপ ঘোষের। কিন্তু পরিস্থিতি বিবেচনা করে তা বাতিল করা হয়েছে।

[আরও পড়ুন: পাশের বেডেই মৃত্যু করোনা রোগীর! আতঙ্কে আরজি কর হাসপাতাল থেকে পলাতক বৃদ্ধ]

প্রসঙ্গত, এর আগে রাজ্যের একাধিক নেতা-মন্ত্রী-বিধায়কের শরীরে করোনা থাবা বসিয়েছিল। আক্রান্ত হয়েছেন মন্ত্রী সুজিত বসু, বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়-সহ অনেকেই। হাসিমুখে করোনাকে পরাস্তও করেছেন তাঁরা। আবার করোনার কাছে হার মেনেছেন তৃণমূলের এক বিধায়ক। উল্লেখ্য, রাজ্যজুড়ে করোনার দাপট ক্রমশ বেড়েই চলেছে। প্রতিদিনই তিন হাজারেরও বেশি মানুষ সংক্রমিত হচ্ছেন। বাড়ছে মৃতের সংখ্যাও। তবে একইভাবে পাল্লা দিয়ে বেড়েছে সুস্থতার হারও।

[আরও পড়ুন: পাশের বেডেই মৃত্যু করোনা রোগীর! আতঙ্কে আরজি কর হাসপাতাল থেকে পলাতক বৃদ্ধ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement